খালি ইনকাম ট্যাক্স রেইড করান, বিশাখপত্তনমে বললেন মমতা, জেনে নিন ১০টি পয়েন্টে

Mar 31, 2019, 20:49 PM IST
1/10

কমলিকা সেনগুপ্ত: বিশাখাপত্তনমে তেলুগু দেশম পার্টির সভায় বিজেপি বিরোধিতায় সুর চড়ালেন মমতা বন্দ্যোপাধ্যায়। বললেন,''মোদী ক্ষমতা থেকে সরার পর তিরূপতিতে পুজো দিতে আসব''।        

2/10

ভেবেচিন্তে ভোট দিতে হবে। বিধানসভা ও লোকসভার নির্বাচন রয়েছে এখানে। একটা মাথায় রাখবেন, চন্দ্রবাবু নাইডু অনেক কাজ করেছেন। ওনাকে ভোট দেওয়া জরুরি।

3/10

এক নরেন্দ্র মোদী, আর একজন তাঁর দোস্ত অমিত শাহ। সবার বিরুদ্ধেই কিছু না কিছু করেন। সবাইকে ধমক দেয়। 

4/10

আগামী দিনে মিথ্যা কথা চলবে না। গতবার চাওয়ালা হয়েছিলেন। এবার চাওয়ালা থেকে চৌকিদার হয়ে গেলেন। 

5/10

ওনার আমলে সব থেকে বেশি সন্ত্রাসবাদ বেড়েছে। সব থেকে বেশি কৃষকের মৃত্যু হয়েছে। বেকারত্ব ৪৫ বছরে সর্বোচ্চ। সন্দেহ হয়, দলের ভিতরেও কথা বলেন কিনা। ভাষণ দিলেও টেলিপ্রম্পটার দেখে বলেন। 

6/10

৫৬ ইঞ্চি ছাতি নিয়ে ৫৬০ ইঞ্চি মিথ্যা কথা বলে বেড়ান। সকালে মিথ্যা বলেন, রাতে মিথ্যা বলেন। আমি মিথ্যা বলতে লজ্জা পাই। উনি এসব পারেন। 

7/10

দেশের নেতা কেমন হওয়া উচিত? যাঁর দেশের প্রতিটি প্রান্তের মানুষের জন্য দরদ রয়েছে। দেশের নেতা কী হবেন! ব্লকের নেতাও হননি। 

8/10

খালি ইনকাম ট্যাক্স রেইড করান। শূন্য কলসি বেশি বাজে। পার্টি অফিস একেবারে শপিংমল হয়ে গিয়েছে। নিজের চেহারা আয়নায় দেখুন। সবার বিরুদ্ধে এজেন্সিকে কাজে লাগান। রাফাল নিয়ে কোনও ব্যাখ্যাই  দেননি। 

9/10

পুলওয়ামার একটা ঘটনা ঘটেছে। তারপর সব রাজনৈতিক দলের সঙ্গে বৈঠক করেছে? সবাই বলেছিলাম, সরকারের সঙ্গে রয়েছি। আমরা করিনি। কিন্তু মোদী কী করেছেন! নোটবন্দির সময় বলেছিলেন, দেশে সন্ত্রাসবাদ থাকবে না। দেখুন বেড়ে গিয়েছে। দাঙ্গা চাই না, তাই মোদী চাই না। 

10/10

আসুন না বিতর্ক হয়ে যাক। আপনার চ্যানেলেই হোক। আপনি থাকবেন। বিরোধীদের পক্ষে থেকে কেউ একজন থাকবেন। আমি রাজি আছি আপনার সঙ্গে বিতর্কে। কাগজ, টেলিপ্রম্পটার নিয়ে আসব না। দেখি কার কত জোর?