অভিষেকের স্ত্রীর বিমানবন্দর পর্ব নিয়ে মুখ খুললেন মমতা

Mar 26, 2019, 19:28 PM IST
1/7

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীর বিমানবন্দর পর্ব নিয়ে প্রতিক্রিয়া দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

2/7

বিরোধীরা অভিযোগ করেছে, বিদেশ থেকে আসার পথে কলকাতা বিমানবন্দরে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীর কাছ থেকে উদ্ধার হয়েছে ২ কেজি সোনা। আর সেই ঘটনা নিয়েই প্রশ্ন করা হয় মমতাকে।

3/7

এদিন এনিয়েই নবান্নে প্রশ্ন করা হয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, ''দয়া করে রোজ এরই প্রশ্ন করবেন না। এর সঙ্গে আমার কোনও যোগ নেই''।  

4/7

অভিষেকের স্ত্রীকে নিয়ে নির্বাচন কমিশনে অভিযোগ করেছিল বিরোধীরা। তার প্রেক্ষিতে আয়কর, শুল্ক দফতরের কাছে রিপোর্ট চাওয়া হয়। ওই রিপোর্টে জানা যায়, অভিষেকের স্ত্রীর কাছ থেকে কোনওকিছুই বাজেয়াপ্ত করেনি আয়কর ও শুল্ক দফতর।

5/7

এদিকে বিমানবন্দর পর্ব নিয়ে ভুয়ো খবর ছড়ানো ও বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে মদত দেওয়ার অভিযোগে নির্বাচন কমিশনকে চিঠি দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ওই চিঠিটি দিল্লিতে নির্বাচন কমিশনে পাঠিয়ে দিয়েছেন রাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারিক।

6/7

রবিবার সাংবাদিক বৈঠকে ডায়মন্ড হারবারের সাংসদ দাবি করেন, 'আমার স্ত্রীর ব্যাগে নিষিদ্ধ কোনও বস্তু থাকলে তা কেন আটক করলেন না আধিকারিকরা। কেন তাঁকে ছেড়ে দেওয়া হল?' অভিষেকের চ্যালেঞ্জ, 'ক্ষমতা থাকলে সিসিটিভি ফুটেজ প্রকাশ করুক কাস্টমস ও সিআইএসএফ। ২ গ্রাম সোনা দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দেব।' 

7/7

অভিষেক বলেন, 'আমার স্ত্রী চিকিত্সার জন্য ব্যাংককে গিয়েছিলেন। সে প্রমাণ আমার কাছে আছে। ফেরার সময় দীর্ঘক্ষণ এয়ারপোর্টে আটকে থাকায় তাঁকে সহযোগিতার জন্য ১০ মিনিটের জন্য এক মহিলা কন্সটেবলকে পাঠানো হয়। কাস্টমসের কাজে বাধা দেওয়ার অভিযোগ একেবারে মিথ্যে।'