এত অহংকার! দু'বার ফোন করেছি, ভাবলাম দিদি ঘুরিয়ে ফোন করবেন: মোদী

May 06, 2019, 13:59 PM IST
1/5

নিজস্ব প্রতিবেদন: রাজ্যে ফণি পরিস্থিতি নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে দুবার ফোন করেছিলেন নরেন্দ্র মোদী। কিন্তু সাড়া দেননি তৃণমূল নেত্রী। হলদিয়ার সভায় এনিয়ে আক্ষেপ করলেন নরেন্দ্র মোদী। তাঁর কটাক্ষ, ঘূর্ণিঝড় নিয়ে রাজনীতি করছেন মমতা।         

2/5

মোদী বলেন,''ঘূর্ণিঝড় নিয়ে রাজনীতি করার চেষ্টা করেছেন স্পিডব্রেকার দিদি। ফোনে মমতার সঙ্গে কথা বলার চেষ্টা করেছি। এত অহংকার আমার সঙ্গে কথা বলেননি দিদি''।   

3/5

প্রথমবার ফোনে সাড়া না দিলেও প্রধানমন্ত্রী আশা করেছিলেন, তাঁকে হয়তো ঘুরিয়ে ফোন করবেন মমতা। নরেন্দ্র মোদীর কথায়, ''আমি অপেক্ষা করছিলাম। ভেবেছিলাম, দিদি বোধহয় ঘুরিয়ে ফোন করবেন। আরও একবার ফোন করেছি। পশ্চিমবাংলার অবস্থা নিয়ে মমতা দিদির সঙ্গে কথা বলার চেষ্টা করেছি। দ্বিতীয়বারও কথা বলেলনি''।

4/5

মোদী আরও বলেন,''নিজের রাজনীতি নিয়ে কত চিন্তা দিদির! পশ্চিমবঙ্গের লোকেদের নিয়ে ভাবিত নন উনি। মানুষকে নিয়ে রাজনীতি করার এই অভ্যাস দেশের লোকসান করেছে। স্পিডব্রেকার দিদির এই স্বভাবের কারণে বাংলার উন্নয়নে ব্রেক লেগেছে''। 

5/5

মোদীর আক্ষেপ, এখানকার প্রশাসনের কথা বলে বিষয়টা বুঝতে চেয়েছিলাম, ভারত সরকার কী সহযোগিতা করতে পারে, তা জানতে চেয়েছিলাম। দিদির এই রাজনীতি করলেও পশ্চিমবাংলার লোকেদের আশ্বস্ত করছি, পূর্ণ শক্তিতে এখানকার জনতার সঙ্গে রয়েছে। সব ধরনের সহযোগিতা করব।