৩ এপ্রিল রাজ্যে মোদী, ব্রিগেডে জনসভা

Mar 24, 2019, 14:25 PM IST
1/6

৩ এপ্রিল রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেদিন-ই ব্রিগেডে জনসভায় যোগ দেবেন মোদী। জানালেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। পাশাপাশি, সেদিন দুপুরে শিলিগুড়িতেও একটি সভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বিজেপি সূত্রে খবর, দুপুর ১টায় শিলিগুড়িতে সভা করবেন প্রধানমন্ত্রী। তারপর বেলা ৩টেয় ব্রিগেডের সভায় যোগ দেবেন মোদী।  

2/6

দিলীপ ঘোষ এদিন বলেন, "২৩ মে পশ্চিমবঙ্গ থেকে ২৩টি আসন নরেন্দ্র মোদীকে উপহার দিতে চাই। আপনারা সেই অধিকার আমাকে দিন।"

3/6

তৃণমূল, কংগ্রেস, সিপিআইএম থেকে যাঁরা বিজেপিতে যোগ দিয়েছেন, তাঁরা সবাই জীবনের ঝুঁকি নিয়েই বিজেপিতে এসেছেন। এদিন ন্যাশনাল লাইব্রেরিতে দলের বিশেষ কার্যকর্তা বৈঠকে এই মন্তব্য করেন দিলীপ ঘোষ। বিজেপির প্রতি আস্থা রেখে চ্যালেঞ্জ নেওয়ার জন্য সবার 'হিম্মত'কে অভিনন্দন জানান তিনি।

4/6

কার্যকর্তা বৈঠকে দলের জেলা সভাপতি ও রাজ্য নেতাদের উদ্দেশে দিলীপ ঘোষের পরামর্শ একটাই। তিনি বলেন, "ঘরে ঘরে যান, মানুষের কাছে বলুন, ভোটটা দিন। আমরা ব্যবস্থা করব। মানুষের কাছে বলুন, মোদী জিতবেন। ভোট দিয়ে তাঁর হাত শক্ত করুন। মোদীজীকে বিল পাস করাতে যেন অন্য দলের কাছে যেতে না হয়।"

5/6

রঙের উতসবের দিন রাজ্যের ২৮ আসনের প্রার্থী ঘোষণা করেছে বিজেপি। কিন্তু প্রার্থী ঘোষণা হতেই বিভিন্ন জায়গায় বিজেপি স্থানীয় নেতা-কর্মীদের মধ্যে অসন্তোষ দানা বেঁধেছে। ঘোষিত প্রার্থীর বিরুদ্ধে পোস্টারও পড়েছে বেশ কয়েকটি জায়গায়। রাজ্য সহ সভাপতির পদ থেকে পদত্যাগের ঘটনাও ঘটেছে। কিন্তু দলীয় ক্ষোভের আঁচ যাতে নির্বাচনে না পড়ে, সেজন্য তত্পর রাজ্য বিজেপি।  

6/6

কার্যকর্তা বৈঠকে উপস্থিত ছিলেন কৈলাস বিজয়বর্গীয়, রাহুল সিনহা, শমীক ভট্টাচার্য, মুকুল রায়, অর্জুন সিং, অনুপম রায়, ভারতী ঘোষ, লকেট চ্যাটার্জি প্রমুখ।