Imran Khan Birthday: রেখা থেকে মুনমুন! যে নায়িকাদের সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন ইমরান

| Oct 05, 2021, 17:37 PM IST
1/6

৬৯ বছরে পা পাক প্রধানমন্ত্রীর

Pakistan’s PM Imran Khan turns 69 today

নিজস্ব প্রতিবেদন: ৬৯ বছরে পা দিলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান (PM Imran Khan)। মঙ্গলবার শুভেচ্ছা বার্তায় ভেসে গিয়েছেন দেশের একমাত্র বিশ্বকাপ জয়ী প্রাক্তন ক্যাপ্টেন। ২০১৮ সালে প্রধানমন্ত্রী পদে নির্বাচিত হন ইমরান। পাকিস্তান মুসলিম লিগ (নওয়াজ) মনোনীত প্রতিদ্বন্দ্বী শাহবাজ শরিফকে ভোটে হারিয়ে দিয়েছিলেন তেহরিক-ই-ইনসাফ প্রতিষ্ঠাতা। ইমরান পাকিস্তানের ২২ তম প্রধানমন্ত্রী।

2/6

ইমরানের খানের প্রেম পর্ব

Imran Khan alleged love affairs

বিশ্ববন্দিত ফাস্ট বোলার থেকে পাকিস্তানের বিশ্বকাপ জয়ী ক্যাপ্টেন। বর্ণাঢ্য এবং বিতর্কিত তাঁর জীবন। ক্রিকেটীয় কেরিয়ারে ছিলেন চূড়ান্ত 'ফ্ল্য়ামবয়েন্ট'। রঙিন জীবনে অভ্যস্ত ইমরানের জুটে গিয়েছিল 'প্লে-বয়' তকমা। ভারতের একাধিক অভিনেত্রীর সঙ্গেও সম্পর্কে জড়িয়ে ছিলেন তিনি। রেখা থেকে শুরু করে জিনাত আমন, শাবানা আজমি ও মুনমুন সেনের সঙ্গে 'লেডি-কিলার' ইমরানের সম্পর্ক ছিল রীতিমতো চর্চিত।

3/6

ইমরানের সঙ্গে রেখার সম্পর্ক

Imran Khan's rumoured love affair with Rekha

বলি ডিভা রেখার সঙ্গে ইমরানে সম্পর্ক খবরের পাতায় জায়গা করে নিয়েছিল। শোনা গিয়েছিল যে, ইমরানের সঙ্গে রেখার প্রায় বিয়েও ঠিক হয়ে গিয়েছিল। ইমরানের সময় রেখা ছিলেন দেশের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী। রেখার টানেই ইমরান লাহোর থেকে বারবার ছুটে এসেছেন মুম্বইয়ে। রেখা-ইমরানকে একাধিকবার প্রকাশ্যে পাওয়া গিয়েছে বিভিন্ন অনুষ্ঠানে।  

4/6

জিনাত আমনের সঙ্গে ইমরানের জন্মদিন যাপন

 Imran Khan celebrated birthday with Zeenat Aman?

বলিউডের লাস্যময়ী অভিনেত্রী জিনাতে আমনের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ইমরানের। ১৯৭৯-র নভেম্বরে ভারত সফরে এসেছিল পাকিস্তান। সেবারই প্রথমবার ইমরানের জন্য 'প্লে-বয়' শব্দবন্ধ ব্যবহৃত হয়েছিল। সে বছর ইমরান তাঁর ২৭ তম জন্মদিন পালন করেছিলেন ভারতে। বেঙ্গালুরুতে ড্রেসিংরুমে সতীর্থদের সঙ্গেই কেক কেটেছিলেন ইমরান। কিন্তু একাধিক ভারতীয় সংবাদমাধ্যমে এই খবরও প্রকাশিত হয়েছিল যে, ইমরান বিশেষ দিনে ছিলেন জিনতের সঙ্গেই। যদিও এই নিয়ে ইমরান বা জিনত কখনই মুখ খোলেননি।  

5/6

ইমরান খান ও শাবানা আজমি

Imran Khan and Shabana Azmi

ইমরান খানের সঙ্গে শাবানা আজমির সম্পর্ক নিয়েও এক সময় বেশ আলোচনা হয়েছিল। কিন্তু দু'জনেই কখনও কিছু বলেননি তাঁদের রসায়ন নিয়ে।  

6/6

ইমরান খান ও মুনমুন সেন

  Imran Khan and Moon Moon Sen

ইমরান খান ও বঙ্গ সুন্দরী মুনমুন সেনে একাধিকবার এসেছিলেন একে-অপরের কাছে। শোনা যায় ইডেনে খেলতে আসলে ইমরান নাকি মুনমুনের বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে দেখা করে আসতেন। এই দুই সেলেবের ও সম্পর্কও লাইমলাইটে এসেছে বারবার। (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)