Luiza Rozova, 'Secret Daughter' of Putin: সোশ্যাল মিডিয়ায় চরম সমালোচনার মুখে পুতিনের 'গোপন-সন্তান', এনাকে চেনেন?

কম বয়সের পুতিনের মুখের সঙ্গে অদ্ভুত মিল রয়েছে এনার!

Mar 01, 2022, 22:29 PM IST
1/6

রুশ প্রেসিডেন্টের ক'জন সন্তান রয়েছেন?

Vladimir Putin 1

নিজস্ব প্রতিবেদন: রুশ প্রেসিডেন্ট ভ্লাডিমির পুতিনের (Vladimir Putin, President of Russia) কটি সন্তান? সরকারি হিসেব বলচে দুটি। একজন Mariya Vladimirovna Putina, বয়স ৩৬। অন্যজন Katerina Tikhonova, বয়স ৩৩। রুশ প্রেসিডেন্টের কী আরও কোনও সন্তান রয়েছেন?

2/6

পুতিনের 'তৃতীয় সন্তান'?

Vladimir Putin 2

শোনা যায়, ভ্লাডিমির পুতিনের (Vladimir Putin, President of Russia) রয়েছে একটি 'তৃতীয় সন্তান'। যাকে বিষয়টি গোপন রাখেন রুশ প্রেসিডেন্ট। 

3/6

রুশ প্রেসিডেন্টের ওই গোপন সন্তান

Vladimir Putin 4

রুশ প্রেসিডেন্টের ওই গোপন সন্তানের নাম  Luiza Rozova, বয়স ১৮। পেশায় ফ্যাশন ডিজাইনার এবং ডিজে। গুঞ্জন শোনা যায়, পুতিনের এক সময়ের প্রেমিকা Svetlana Krivonogikh-র মেয়ে Luiza Rozova। তাঁর মুখের সঙ্গে যুবক পুতিনের মুখের অদ্ভুত মিল রয়েছে। তবে তাকে কোনও স্বীকৃতি দেননি রুশ প্রেসিডেন্ট।  

4/6

সমালোচনার মুখে পুতিনের 'গোপন সন্তান'

Vladimir Putin 4

ইউক্রেনের উপর রাশিয়ার হামলার বিরোধীতায় সরব বিশ্বের বহু দেশ। রুশ-ইউক্রেন যুদ্ধের (Russia-Ukraine War) জন্য সমালোচনার মুখে পড়েছে ভ্লাডিমির পুতিনের (Vladimir Putin, President of Russia)। সমালোচনার মুখে পড়েছে তাঁর এই 'গোপন সন্তান'ও।

5/6

বিদ্রুপ-তিরষ্কারের মুখে পুতিনের 'গোপন-সন্তান'

Vladimir Putin 5

সোশ্যাল মিডিয়ায় Luiza Rozova-কে বিদ্রুপ এবং তিরষ্কার করছেন নেটিজেনরা। কেউ লিখছেন 'আপনি কি ইঁদুরের মতো বাঙ্কারে লুকিয়ে রয়েছেন?' কেউ বা লিখছে, "একজন খুনি, যুদ্ধবাজ, মানসিক ভারসাম্যহীন এবং ড্রাগের নেশাগ্রস্থ মানুষের সন্তান"। কেউ কেউ আবার Luiza Rozova-র ইনস্টাগ্রামে ইউক্রেনের পতাকার ছবি বা স্মাইলি পোস্ট করেছেন।

6/6

সপরিবারে বাঙ্কারে আত্মগোপন করেছেন রুশ প্রেসিডেন্ট?

Vladimir Putin 6

সোমবার বিদেশী সংবাদমাধ্যমে একটা খবর প্রকাশিত হয়। যেখানে বলা হয়, ইউক্রেনের সঙ্গে যুদ্ধের উত্তেজনায় নিরপত্তার জন্য সপরিবারে বাঙ্কারে আত্মগোপন করেছেন রুশ প্রেসিডেন্ট ভ্লাডিমির পুতিন (Vladimir Putin, President of Russia)।