Madan Mitra: ‘নেতারা আসলে সবাই খুব বড় মাপের অভিনেতা’, ওহ লাভলি!

Madan Mitra at Oh Lovely Music Launch: শিয়ালদহ স্টেশনে ছবির মিউজিক লঞ্চ! হ্যাঁ ঠিকই পড়েছেন, বৃহস্পতিবার কলকাতার অন্যতম ব্যস্ত রেল স্টেশন শিয়ালদহে মালবাহকদের সঙ্গে পা মিলিয়ে নিজের প্রথম ছবির মিউজিক লঞ্চ করলেন মদন মিত্র। হরনাথ চক্রবর্তীর পরিচালনায় তাঁর প্রথম ছবি ‘ওহ লাভলি!’ নিজস্ব স্টাইলেই ছবির প্রচার শুরু করলেন নেতা ও অভিনেতা মদন মিত্র।  

| Aug 03, 2023, 18:41 PM IST
1/6

ওহ লাভলি!

অয়ন ঘোষাল: ওহ লাভলি!  এই কথাটা শোনার পর একটাই নাম ভেসে ওঠে সবার চোখে। হ্যাঁ, তিনি মদন মিত্র। রাজনীতির মঞ্চ থেকে এবার তিনি পা রাখছেন টলিউডে।  

2/6

ওহ লাভলি!

সবাই অভিনেতা থেকে বিভিন্ন রাজনৈতিক দলের ভোটের টিকিট পেয়ে নেতা হন। তাঁদের থেকে উল্টো পথে হাঁটলেন কামারহাটির তৃণমূল কংগ্রেসের বিধায়ক। হরনাথ চক্রবর্তীর নতুন ছবিতে এবার তিনি নেতা থেকে অভিনেতা।  

3/6

ওহ লাভলি!

হরনাথ চক্রবর্তীর নতুন ছবি ‘ওহ লাভলি’। এই ছবি মুলত তাঁর কথা ভেবেই তৈরি। বৃহস্পতিবার ছিল সেই ছবির মিউজিক লঞ্চ। নিজস্ব স্টাইলেই মিউজিক লঞ্চ করলেন মদন মিত্র।  

4/6

ওহ লাভলি!

রাখঢাক না করেই এদিন মদন মিত্র জানালেন, নেতারা আসলে সবাই খুব বড় মাপের অভিনেতা। তাই অভিনেতা থেকে নেতা হয়ে ওঠার থেকে অনেক সহজ নেতা থেকে অভিনেতা হওয়া।  

5/6

ওহ লাভলি!

পরিচালক হরনাথ চক্রবর্তী, অভিনেতা মদন মিত্রের ডেডিকেশনে খুবই ইমপ্রেসড। কারণ শ্যুটিং চলাকালীন নিজের ফোন ঘণ্টার পর ঘণ্টা নিজের থেকে দূরে রাখতেন তিনি, মন দিয়ে মুখস্ত করতেন সংলাপ। ১০০ শতাংশ ওকে টেক দেওয়ার চেষ্টা করতেন সবসময়।  

6/6

ওহ লাভলি!

সাধারণত কোনও সিনেমার ব্যানার বা মিউজিক লঞ্চ হয় পাঁচতারা হোটেলে। মদন মিত্র সেখানেও ব্যতিক্রম। মূলত তাঁর ইচ্ছাতেই, শহরের অন্যতম জনবহুল শিয়ালদহ স্টেশনে মালবাহকদের সঙ্গে নিয়ে ওহ লাভলি গানের সঙ্গে নেচে এই লঞ্চিং অনুষ্ঠান করে মদন মিত্র বুঝিয়ে দিলেন, তিনি আগে জননেতা, তারপর অভিনেতা।