২১ বছর পার, বিবাহবার্ষিকীতে একে অপরকে শুভেচ্ছা নেনে ও মাধুরীর

Oct 17, 2020, 17:56 PM IST
1/6

একসঙ্গে পার করে ফেললেন ২১টা বছর। ১৭ অক্টোবর, ২০২০, ২১তম বিবাহবার্ষিকী উপলক্ষে একে অপরকে শুভচ্ছা জানাতে ভুললেন না মাধুরী দীক্ষিত ও শ্রীরাম নেনে। স্বামীকে শুভেচ্ছা জানিয়ে মাধুরী লিখেছেন, ''আজ থেকে আবারও নতুন বছরের শুরু হল। স্বপ্নের মানুষটির সঙ্গে আমার অ্যাডভেঞ্চারে পূর্ণ জীবন। আমরা দুজন দুজনের থেকে কিছুটা আলাদা, তবে আমার জীবন খুশিতে ভরিয়ে দেওয়ার জন্য কৃতজ্ঞ। শুভ বিবাহবার্ষিকী রাম।''

2/6

শ্রীরাম নেনে লিখেছেন, ''২১ বছর আগে আমি আমার জীবনসঙ্গীকে খুঁজে পেয়েছিলাম। তারপর একসঙ্গে পথ চলা শুরু করি। প্রতিটা দিন সুন্দর এবং একসঙ্গে আরও অনেক অ্যাডভেঞ্চারের প্রত্যাশায় রয়েছি। শুভ ২১তম বিবাহবার্ষিকী! ''

3/6

১৯৯৯ সালের ১৭ অক্টোবর সাতপাকে বাঁধা পড়েছিলেন মাধুরী দীক্ষিত ও চিকিৎসক  শ্রীরাম নেনে। তাঁদের দুই পুত্র সন্তানও রয়েছে। ২০০৩ সালে জন্ম হয় মাধুরীর প্রথম সন্তান আরিন নেনের, ২০০৫ সালে জন্ম হয় অভিনেত্রীর দ্বিতীয় সন্তান রায়ান-এর।

4/6

কেরিয়ারের শীর্ষে থাকার সময়ই মাধুরী শ্রীরাম নেনেকে বিয়ে করে মার্কিন মুলুকে পাড়ি দিয়েছিলেন। সেসময় নেনে থাকতেন লস অ্যাঞ্জেলেস-এ। বর্তমানে তাঁরা অবশ্য এদেশেই থাকেন।

5/6

মাধুরী তাঁর বিয়ের কথা প্রকাশ্যে আসতে দেননি। অভিনেত্রীর বিয়ের ঠিক পরের দিন ১৮ অক্টোবর তাঁর ম্যানেজার রিক্কু রাকেশনাথ বিয়ের বিষয়ে সংবাদমাধ্যমকে জানান।

6/6

বিয়ের পর মাধুরী ও নেনে একটি রিসেপশন পার্টির আয়োজন করেন, সেখানে অবশ্য বলিউডের বহু তারকা উপস্থিত ছিলেন।