WATCH: ভারতের এই বিলাসবহুল ট্রেনের ১টি টিকিটের দাম প্রায় ২০ লাখ! দেখুন অন্দরমহল

Dec 17, 2022, 18:08 PM IST
1/6

রাজকীয়তার চূড়ান্ত!

Maharaja's Express India's most luxurious train 1

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নামেও যেমন মহারাজা, টিকিটের দামও তেমনই রাজকীয়! এক্কেবারে আকাশছোঁয়া। এই ট্রেনের সর্বোচ্চ টিকিটের দাম প্রায় ২০ লাখ!

2/6

মহারাজাস এক্সপ্রেস

Maharaja's Express India's most luxurious train 2

শুনেই ভিরমি খাচ্ছেন? আসলে রাজা-রাজরাদের ব্যাপার কিনা!ট্রেনের নাম মহারাজাস এক্সপ্রেস। ভারতের সবচেয়ে বিলাসবহুল ট্রেন। যার সবচেয়ে সস্তা টিকিটের দামই ৩ লাখ ৯০ হাজার ৬০০ টাকা। আর সবচেয়ে দামী টিকিটের দাম ১৯ লাখ ৯০ হাজার। 

3/6

ভারতের সবচেয়ে বিলাসবহুল ট্রেন

Maharaja's Express India's most luxurious train 3

কী নেই সেই ট্রেনে? এই ট্রেন যেন চলমান সেভেন স্টার কোনও হোটেল। বা এই ট্রেনের সঙ্গে তুলনা চলতে পারে একমাত্র বিলাসবহুল টাইটানিকেরই। 

4/6

মহারাজার ময়ূর মহল

Maharaja's Express India's most luxurious train 4

রিয়েলিটি এমনই যা ফ্যান্টাসিতেও মানুষ কল্পনা করতে পারে না! এই ট্রেনের মধ্যে রয়েছে বার। পিকক থিমের রেস্তরাঁ, যার নাম ময়ূর মহল। রয়েছে লাইব্রেরি। রয়েছে আলাদ গেমিং কোচ। 

5/6

প্রেসিডেন্সিয়াল স্যুট যেন রাজপ্রাসাদের অন্দরমহল

Maharaja's Express India's most luxurious train 5

প্রেসিডেন্সিয়াল স্যুটের সুসজ্জিত রুমে রয়েছে কাঠের টেবিল-চেয়ার, টুইন বেড থেকে ডবল বেড, অত্যাধুনিক সাজে সজ্জিত বাথরুম, কাউচ সেট প্রভৃতি। একেবারে যেন রাজপ্রাসাদের অন্দরমহল।

6/6

বিদেশিদের ফেভারিট ডেস্টিনেশন

Maharaja's Express India's most luxurious train 6

পুরো ট্রেনটাই শীততাপ নিয়ন্ত্রিত। রয়েছে ওয়াই-ফাইয়ের সুবিধা। এমনকি সঙ্গে টিভি সেট, ডিভিডি প্লেয়ারও। রাজকীয়তার চূড়ান্ত এই মহারাজাস এক্সপ্রেস। সম্প্রতি ভাইরাল হয়েছে এই ট্রেনের একটি ভিডিয়ো।