Bollywood: Manish Malhotra-র বাড়িতে তারকার হাট, পার্টিমুডে লেন্সবন্দি Karishma,Malaika,Karan

Sep 25, 2021, 14:12 PM IST
1/8

পার্টিমুডে

Partymood

নিজস্ব প্রতিবেদন: বলিউডে উইকেন্ডের সমার্থক শব্দ পার্টি। প্রায়ই সপ্তাহান্তে পার্টি করেন বি টাউনের তারকারা। তবে এবার সপ্তাহের মাঝেই পার্টিতে মেতেছেন তারকারা। সম্প্রতি সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রার তাঁর বাড়িতেই একটি পার্টি থ্রো করেন। সেই পার্টিতে হাজির করণ জোহার, গৌরী খান,করিশ্মা কাপুর, মালাইকা আরোরা, অমৃতা আরোরা, অনন্যা পান্ডে, মাহিপ কাপুর সহ তাঁর কাছের বন্ধুরা। 

2/8

বোল্ড মালাইকা

Bold Malaika

মণীশের পার্টিতে কালো ওয়ানপিস ড্রেসে হাজির মালাইকা আরোরা। ব্ল্যাক ফ্যাবরিক ও নেটের কম্বিনেশনে মালাইকার লুক ছিল হট অ্যান্ড বোল্ড। 

3/8

সিজলিং অনন্যা

Sizzling Ananya

মালাইকার মতো পার্টির জন্য ব্ল্যাক ড্রেস বেছে নিয়েছিলেন অনন্যা পান্ডে। অফ শোল্ডার কালো জাম্পস্যুটে এক্কেবারে পার্টিমুডে ধরা দিলেন অভিনেতা। 

4/8

ক্যাজুয়াল লুকে

Casual Look

দিদির থেকে অবশ্য একেবারে উল্টে পথে হেঁটেছেন অমৃতা। দিদি মালাইকা কালো ড্রেস বেছে নিলেও অমৃতাকে দেখা গেল সাদা ঢিলেঢালা শার্টে। শর্টের সঙ্গে সাদা শার্ট, অমৃতা লেন্সবন্দি হলেন ক্যজুয়াল লুকে। 

5/8

পার্টিমুডে করিশ্মা

Gorgeous Karishma

মণীশের বাড়িতে পার্টি আর হাজির থাকবেন না করিশ্মা করিনা, তা কি হতে পারে। এদিন অবশ্য মণীশের পার্টিতে আসতে পারেননি করিনা। তবে উপস্থিত ছিলেন করিশ্মা। কালো রঙের জাম্পস্যুটে পাপারাৎজিদের ক্যামেরায় ধরা দিলেন নায়িকা। 

6/8

করণের পার্টিলুক

Karan's Party Look

পার্টিতে মহিলা মহলের আধিপত্যই ছিল বেশি। কিন্তু তারই মাঝে দেখা মিলল পরিচালক প্রযোজক করণ জোহারের। কালো ভেলভেটের ব্লেজারে বেশ হ্যান্ডসাম দেখাচ্ছিল করণকে। 

7/8

বন্ধুদের সঙ্গে

Friends Forever

মণীশের পার্টিতে একদিকে যেমন ছিলেন নায়িকারা, তেমনি ছিলেন বলিউডের সুপারস্টারের ঘরণীরাও। উপস্থিত ছিলেন শাহরুখের স্ত্রী ইন্টেরিয়র ডিজাইনার গৌরী খান, ছিলেন সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ কাপুর। 

8/8

হাউজ পার্টি

House Party

সোশ্যাল মিডিয়া জুড়ে ছবির জোয়ার লেগেছে। প্রায় প্রত্যেকেই নিজেদের ব্যক্তিগত সোশ্যাল মিডিয়া প্রোফাইলে শেয়ার করেছে পার্টির ছবি। বোঝাই যাচ্ছে মণীশের বাড়িতে আড্ডা গল্প, খাওয়া দাওয়ায় জমজমাট ছিল হাউজ পার্টি।