Bigg Boss OTT: চুটিয়ে প্রেম করছেন Shamita-Raqesh! ডিনার ডেটে Shilpa-র রেস্তোরাঁয় হাজির লাভ কাপল

Sep 25, 2021, 14:19 PM IST
1/5

ওটিটি প্ল্যাটফর্ম ভুটে সম্প্রচার ‘বিগ বস ওটিটি’ (Big Boss OTT) এর

নিজস্ব প্রতিবেদন: প্রেমের রং লেগেছে Bigg Boss OTT শোয়ের অন্দরে। একদিকে শিল্পা শেট্টির (Shilpa Shetty) বোন শমিতা, অন্যদিকে হিন্দি টেলিভিশনের হ্যান্ডসাম হাঙ্ক রাকেশ বাপত (Raqesh Bapat)। একে অন্যকে চোখে হারাতে দেখা গিয়েছে এই শোতে। Bigboss এর হাউস থেকে বেরিয়ে তাঁরা আবার ডিনার ডেটে গেলেন শিল্পার রেস্তরাঁয়।  কখনও শমিতার পায়ে রাকেশ মাসাজ দিচ্ছেন, কখনও আবার শমিতা প্রিয় বন্ধুর গালে ভালবাসার চুম্বনে ভরিয়ে দিচ্ছেন। ভারতীয় টেলিভিশনের অন্যতম চর্চিত রিয়্যালিটি শো হল বিগ বস (Big Boss)। প্রতি বারের মতো এবারেও এই শো নিয়ে দর্শকদের উন্মাদনা রয়েছে তুঙ্গে। এ বছর ‘বিগ বস সিজন ১৫’  ( Big Boss 15) তে থাকছে একাধিক নতুন চমক। দর্শকদের সমস্ত অপেক্ষার অবসান ঘটিয়ে ওটিটি প্ল্যাটফর্ম ভুটে সম্প্রচার শুরু হয়েছে ‘বিগ বস ওটিটি’ (Big Boss OTT)। এছাড়া রাকেশ সম্পর্কে শীতল জানান, ‘রাকেশ অন্তর্মুখী। ওর চারপাশে অনেক মানুষ থাকুক, সেটা ও পছন্দ করে না। আমরা বাড়িতে কিন্তু ‘বিগ বস’ দেখি না। কারণ আমরা শুনেছি ‘বিগ বস’-এ খুব মারপিট হয়। আমার ভাই শান্তিপ্রিয় মানুষ। এ সবের মধ্যে ও কী করে থাকবে, সেটাই ভাবি। আমার মেয়ে তার মামাকে টিভির পর্দায় দেখতে পছন্দ করে। এখন আমরা লাঞ্চ বা ডিনারে বসে বিগ বস নিয়েই আলোচনা করি।’

2/5

রাকেশের ঠাট্টায় বেশ বিরক্ত হয়ে যান শমিতা

এতদিন দেখা যেত কখনও শমিতার গালে কখনও হাতে চুমু দিয়ে আদরে ভরিয়ে দিচ্ছেন রাকেশ। কিন্তু সম্প্রতি নজরে এসেছে রাকেশ শমিতার ঝামেলার দৃশ্য । রাকেশের ঠাট্টায় বেশ বিরক্ত হয়ে যান শমিতা। এরপর রাগ করে বেডরুম থেকে বেরিয়ে রাকেশের সাথে সব কিছু শেষ করে দেওয়ার কথা জানান আরেক প্রতিযোগী নেহা ভাসিনকেও (Neha Bhasin)। কিছুক্ষণ পর রাকেশ সমস্যা মিটিয়ে নিতে আসেন কিন্তু তাতেও বরফ গলেনি।

3/5

শমিতাকে ফুট মাসাজ দিচ্ছেন রাকেশ

Voot প্ল্যাটফর্ম থেকে শেয়ার করা হয়েছে একাধিক ভিডিও। যার একটিতে দেখা যাচ্ছে, শমিতাকে ফুট মাসাজ দিচ্ছেন রাকেশ। আর তা বেশ উপভোগ করছেন শিল্পা শেট্টির বোন। শমিতার গলায় ভালবেসে ট্যাটুও এঁকে দিয়েছেন রাকেশ। প্রতিদানে পেয়েছেন প্রিয় বান্ধবীর চুম্বন।

4/5

শমিতার সে নির্দেশ হাসিমুখেই পালন করেছেন রাকেশ

Bigg Boss OTT শোয়ের আরও একটি প্রোমো প্রকাশ্যে এসেছে। যেখানে রাকেশকে কোনও বিষয়ে পরামর্শ দিচ্ছিলেন শমিতা। কথার মাঝেই রাকেশের কাছে চুম্বন চান। শমিতার সে নির্দেশ হাসিমুখেই পালন করেছেন রাকেশ।

5/5

২০১৯ সালে অভিনেতা রিদ্ধি ডোগরার সঙ্গে রাকেশের বিচ্ছেদ হয়

দিদি শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra Case) পর্ন ছবি তৈরির মামলায় জড়িয়ে পড়ার পরই Bigg Boss OTT-তে এসেছিলেন শমিতা। শোনা যাচ্ছে, কঠিন এই সময়েই রাকেশের প্রেমে ভরসা খুঁজে পাচ্ছেন শমিতা। অন্যদিকে, ২০১৯ সালে অভিনেতা রিদ্ধি ডোগরার সঙ্গে রাকেশের বিচ্ছেদ হয়। তারপর থেকে রাকেশও একাই জীবন কাটিয়েছেন এতদিন। তবে এবার মনে হচ্ছে করণ জোহর (Karan Johar) সঞ্চালিত শোয়ে তিনি আবার প্রেম ফিরে পেয়েছেন।