নিজেরা মিছিল করে নিজেরা লোক মারে, BJP ঝড়ের বেগে কুত্সা করে : Mamata

Dec 08, 2020, 16:13 PM IST
1/5

নিজস্ব প্রতিবেদন : শিলিগুড়িতে উত্তরকন্যা অভিযানে বিজেপি কর্মী উলেন রায়ের মৃত্যুর ঘটনায় গেরুয়া শিবিরকে সরাসরি কাঠগড়ায় তুললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

2/5

এদিন রানিগঞ্জের সভা থেকে মুখ্যমন্ত্রী বলেন, "বিজেপি নিজেরা মিছিল করে নিজেরা লোক মারে। পাবলিসিটি করার জন্য। প্রোপাগান্ডা করার জন্য। বিজেপি ঝড়ের বেগে কুত্সা করে। আমি কুত্সা নয়। ঝড়ের বেগে কাজ চাই, উন্নয়ন চাই।"

3/5

প্রসঙ্গত, সোমবার বিজেপির উত্তরকন্যা অভিযান ঘিরে ধুন্ধুমার বাধে শিলিগুড়িতে। মৃত্যু হয় উলেন রায় নামে এক বিজেপি কর্মীর। এই ঘটনায় গেরুয়া শিবির সরাসরি পুলিসকে কাঠগড়ায় তুলেছে। পুলিসের ছোড়া গুলিতে ওই কর্মীর মৃত্যু হয়েছে বলে দাবি করেছে বিজেপি।

4/5

গতকাল এই ঘটনায় রাজ্যপালের সঙ্গে দেখা করে তদন্তের দাবি জানায় বিজেপি প্রতিনিধি দল। আজ এই ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

5/5

যদিও রাজ্য পুলিসের তরফে টুইট করে স্পষ্ট জানানো হয়েছে যে, ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী শটগানের গুলিতেই মৃত্যু হয়েছে উলেন রায়ের। পুলিস শটগান ব্যবহার করে না। বিক্ষোভকারীদের মধ্যেই কেউ শটগান এনেছিলেন এবং খুব কাছ থেকেই গুলি ছোঁড়া হয়েছে।