মোদীর সঙ্গে বৈঠকের আগে যশোদা বেনের সঙ্গে সাক্ষাৎ মমতার, দিলেন শাড়ি উপহার

Sep 17, 2019, 16:46 PM IST
1/8

নিজস্ব প্রতিবেদন: প্রধানমন্ত্রীর সঙ্গে দিল্লিতে বুধবার বৈঠক মমতা বন্দ্যোপাধ্যায়ের। তার আগে মঙ্গলবার বিমানবন্দরে যশোদা বেনের সঙ্গে দেখা হয়ে গেল মুখ্যমন্ত্রীর। 

2/8

ঝাড়খণ্ডের ধানবাদে অখিল ভারতীয় সাহু বৈশ্য মহাসভার একটি অনুষ্ঠানে হাজির হন যশোদা বেন। 

3/8

তার আগে আসানসোলে কল্যাণেশ্বরী মন্দিরে পুজো দেন যশোদা বেন। দক্ষিণা দেন ১০১ টাকা। কেনেন ২০১ টাকার ডালা। 

4/8

বুধবার দিল্লিতে নরেন্দ্র মোদীর সঙ্গে বৈঠক মমতা বন্দ্যোপাধ্যায়। তার আগে মঙ্গলবারই রাজধানীতে উড়ে গেলেন তিনি। তাঁর ফ্লাইট ছিল সাড়ে তিনটেয়। কলকাতা বিমানবন্দর থেকে ফ্লাইট ছিল যশোদা বেনের। তাঁর ফ্লাইট ছিল সাড়ে ৪টে নাগাদ। 

5/8

বিমানবন্দরে ভিআইপি লাউঞ্জে অপেক্ষা করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তখনই খবর পান প্রধানমন্ত্রীর স্ত্রী আসছেন। বেরিয়ে আসেন মুখ্যমন্ত্রী।  

6/8

যশোদা বেনের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর হাতে একটি শাড়ি উপহারও তুলে দেন।   

7/8

দিল্লিতে উড়ে যাওয়ার আগে মুখ্যমন্ত্রী সাংবাদিকদের বলে যান, 'দিল্লি যাচ্ছি কারণ রাজ্যের কিছু টাকা পাওনা আছে। এয়ার ইন্ডিয়া থেকে শুরু করে গেইল-এর কিছু প্রবলেম আছে। সুযোগ পেলে সেসব নিয়ে কথা বলব। রাজ্যের নাম পরিবর্তন নিয়েও কথা হবে। ফারুক আবদুল্লাকে গৃহবন্দি করার বিষয়েও আলোচনা করব।'

8/8

বলে রাখি, লোকসভা ভোটের প্রচারে কোটশিলার সভায় মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন,''সবার একটা করে পরিবার থাকে। নরেন্দ্র মোদীরও স্ত্রী আছেন। নির্বাচনে হলফনামা তথ্য দিতে হয়। বউয়ের নাম, সম্পত্তি কত? জানা নেই। কী করে? জানা নেই। কোথায় থাকে? জানা নেই। কত টাকা? জানা নেই। নিজের বউকে দেখতে পারেন না, সারা ভারতের মানুষকে দেখবেন।''