“পাকিস্তানি সংবাদমাধ্যমের ভাষায় কথা বলছেন মমতা বন্দ্যোপাধ্যায়”, বললেন কৈলাস

Mar 01, 2019, 17:46 PM IST
1/8

“এবারের লোকসভা নির্বাচনে ২৩ থেকে ২৪ টা আসন পাবে বিজেপি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও তাই জানেন। তাই তাঁর  মুখ ফস্কে বেরিয়ে গিয়েছে সত্যিটা।” কর্মিসভায় বললেন দিলীপ ঘোষ।  বৈঠকে ছিলেন রাহুল  সিনহা, অরবিন্দ মেনন, কৈলাস বিজয় বর্গীয়, মুকুল রায়, বাবুল সুপ্রিম, রাপা সহ রাজ্য ও জেলাস্তরের নেতৃত্ব ।

2/8

তিনি বলেন, “এবারের নির্বাচনে বিজেপি কী করতে চাইছে, তাই মুখ্যমন্ত্রীও বুঝতে পারছেন। তাই তাঁর মুখ দিয়ে এমন কথা বেরিয়েছে। সত্য কথা কখনও না কখনও বেরিয়ে যায় মুখ দিয়ে।” এপ্রসঙ্গে মুলায়েম সিং যাদবের নামও তুলে ধরেন তিনি। দিলীপ ঘোষ বলেন, “মুলায়েম সিং যাদব  সাংসদে বলেছিলেন, আগামী দিনে প্রধানমন্ত্রী হিসাবে মোদীকেই চাই।”

3/8

 লোকসভার নির্বাচনের আগে দলীয় কর্মীদের পাঠ পড়ান তিনি। বলেন, “ পুলওয়ামার ঘটনার পর দেশে যে পরিস্থিতি তৈরি হয়েছে, তা নির্বাচনে কাজে লাগাতে হবে। কোথাও যেন আমাদের কোনও ঢিলেমি না থাকে।”

4/8

বিজেপি সূত্রে খবর, ৯৫ শতাংশ বুথ কমিটি তৈরি হয়ে গিয়েছে।

5/8

প্রত্যেক বুথে ৫ জনের বাইক বাহিনী থাকার নির্দেশ দিয়েছে দিলীপ ঘোষ।

6/8

স্মার্ট ফোনের ব্যবহার জানা ৫ জন করে কর্মী প্রত্যেক বুথে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

7/8

সমস্ত ঠিক করে প্রত্যেক বুথ থেকে দ্রুত নামের তালিকা পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে।

8/8

এয়ার স্ট্রাইক নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যকে  কটাক্ষ করে  কৈলাস বিজয় বর্গীয় বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় যা বলছেন, তা পাকিস্তান মিডিয়া বলছে । মুখ্যমন্ত্রীর  বক্তব্য খুব দুঃখজনক।” প্রসঙ্গত, নিয়ন্ত্রণ রেখা পেরিয়ে ভারতের এয়ার স্ট্রাইকে জঙ্গিঘাঁটি আদৌ বোমা দিয়ে ওড়ানো হয়েছে কিনা, তা নিয়ে প্রশ্ন তুলে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নবান্ন থেকে বেরানোর মুখে বৃহস্পতিবার মুখ্যমন্ত্রী বলেন,''যুদ্ধ, যুদ্ধ করছে! মিডিয়া যুদ্ধ করছে। আজ পর্যন্ত বিরোধী দলগুলির সঙ্গে একটাও বৈঠক করেননি। পুলওয়ামার ঘটনার পর এয়ার স্ট্রাইকে কত জন এবং কারা মারা গিয়েছে, জানতে চাই। আসল ঘটনা কী?'