না রইল বান্ধবী, না থাকল বাড়ি! মারাদোনা এখন নিঃস্ব

| Dec 14, 2018, 17:44 PM IST
1/6

প্রেমহারা মারাদােনা

1

দিয়েগো মারাদোনা ৫৮। রোচিও ওলিভা ২৮। অর্থাত্ প্রেমিক ও প্রেমিকার বয়সের ফারাক ৩০ বছর। তখনই সন্দেহ প্রকাশ করেছিলেন অনেকে। এ সম্পর্ক টিকে থাকার সম্ভাবনা কম। 

2/6

প্রেমহারা মারাদােনা

2

শেষ পর্যন্ত সন্দেহই সত্যি হল। মারাদোনার সঙ্গে ওলিভার সম্পর্ক টিকল না। তবে দুজনের সম্পর্কের শেষ এতটা তিক্তভাবে হবে, কে জানত! 

3/6

প্রেমহারা মারাদােনা

3

প্রেমিকাকে খুশি করতে বুয়েনস আইরেসের সব থেকে বিলাসবহুল ও অভিজাত এলাকা ভেল্লা বিস্তায় একটি বাড়ি কিনে দেন মারাদোনা। বাড়িটি তিনি কিনেছিলেন প্রেমিকা অলিভার নামেই। এবার সেই প্রেমিকাই তাঁকে বাড়ি থেকে বের করে দিলেন। 

4/6

প্রেমহারা মারাদােনা

4

মারাদোনা এখন মেক্সিকোর ক্লাব দোরাদোসের কোচ। সেই সূত্রে তাঁকে মেক্সিকোতেই থাকতে হয়। বান্ধবী অলিভা কিছুতেই মেক্সিকো যেতে রাজি হচ্ছিলেন না। সেই থেকেই দুজনের ঝামেলার সূত্রপাত। যা কিনা শেষমেশ সম্পর্ক ভাঙার কারণ হয়ে দাঁড়াল। তবে পিছনে অন্য কোনও কারণ লুকিয়ে আছে কি না তা এখনও জানা যায়নি। 

5/6

প্রেমহারা মারাদােনা

5

গোড়াতেই নিন্দুকেরা বলেছিলেন, বয়সে এতটা বড় মারাদোনার সঙ্গে নেহাতই টাকা-পয়সার লোভে সম্পর্কে জড়িয়েছেন অলিভা। মারাদোনা অবশ্য সেসব কথায় পাত্তা দেননি। সব সময় প্রেমিকাকেক সঙ্গে সঙ্গে রাখতেন। 

6/6

প্রেমহারা মারাদােনা

6

প্রাক্তন স্ত্রী ক্লদিও ভিলাফনের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর অলিভার সঙ্গে সম্পর্কে জড়ান আর্জেন্টাইন ফুটবল তারকা। ২০১৭ থেকে সম্পর্কে রয়েছেন দুজনে। কিন্তু এবার সেই সম্পর্কে ছেদ পড়ল। মারাদোনা প্রেমিকা হারালেন। সঙ্গে প্রাসাদোপম বাড়িও।