আম্পায়ার নাকি রকস্টার! লম্বা চুল, Swag নিয়ে আইপিএলের মূল আকর্ষণ পশ্চিম পাঠক

Oct 19, 2020, 12:00 PM IST
1/5

১৮ অক্টোবর আইপিএলের ইতিহাসে স্মরণীয় দিন হয়ে থাকবে। দুটি ম্যাচ গড়াল সুপর ওভারে। তবে এই দিন একজন আম্পায়ারকে দেখেও ক্রিকেট ভক্তরা রকস্টার বলে ডেকে বসলেন।

2/5

কলকাতা-হায়দরাবাদের ম্যাচ বেশ রোমাঞ্চকর হয়ে উঠেছিল। তবে সেই ম্যাচের থেকেও বেশি আকর্ষক হয়ে উঠলেন লম্বা চুলের আম্পায়ার পশিম পাঠক। তাঁর স্টাইল দেখে দর্শকরা তাঁকে রকস্টার আমপায়ার বললেন।  

3/5

অনেকেই পশ্চিম পাঠককে মহিলা আম্পায়ার ভেবে ভূল করেছিলেন। তবে কিছুক্ষণের মধ্যেই তাঁদের ভুল ভাঙে। অনেকে তো তাঁকে রকস্টার সিনেমার রণবীর কাপুরের মতো দেখতে বলেও জানান। 

4/5

কেউ কেউ বললেন, আম্পায়ারদের কাজটা বোরিং। তবে পশ্চিম পাঠক সেই বোরিং কাজকেই নিজের মতো করে নিয়েছেন। তাঁকে দেখে কে বলবে, আম্পায়ারিং বোরিং! এ ম্যাচে তো তিনিই মূল আকর্ষণ।

5/5

বিসিসিআই ও মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশন-এর অন্যতম নির্ভরযোগ্য আম্পায়ার পশ্চিম। ২০১৪-১৫ মরশুমেও আইপিএলে আম্পয়ারিং করেছিলেন তিনি। এর আগে অজি ক্রিকেটার ফিল হিউজ মাথায় বল লেগে প্রাণ হারানোর পর পশ্চিম হেলমেট পরে মাঠে নেমেছিলেন। তাই নিয়ে বিস্তর চর্চাও হয়েছে। আন্তর্জাতিক স্তরে দুটি টেস্ট ও তিনটি একদিনের ম্যাচে আম্পায়ারিং করেছেন পশ্চিম। ২০০৯ থেকে তিনি বিসিসিআই-এর আম্পায়ারদের তালিকায় রয়েছেন। ঘরোয়া ক্রিকেটে তিনি পরিচিত মুখ।