ঘর ভাঙছে ডোনাল্ড ট্রাম্পের, ডিভোর্সের কাউন্টডাউন শুরু করে দিয়েছেন মেলানিয়া!

Nov 08, 2020, 18:52 PM IST
1/5

মার্কিন যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচনের ফলাফালের জল গড়াতে চলেছে অনেক দূর! আর তা এসে ভাসিয়ে দিতে চলেছে ডেনাল্ড ট্রাম্পের সংসার! এক ব্রিটিশ সংবাদপত্রের খবর অনুয়ায়ী, বিচ্ছেদ হতে চলেছে মেলানিয়া ট্রাম্প(৫০) ও ডেনাল্ড ট্রাম্পের(৭৪)। এমনটাই দাবি করছেন তাদের ঘনিষ্ঠরা।

2/5

ওই সংবাদপত্রের খবর অনুযায়ী, ট্রাম্প পরিবার ঘনিষ্ট স্টেফানি ওয়ালকফের দাবি, এখন শুধু সময়ের অপেক্ষা। কাউন্টডাউন শুরু করে দিয়েছেন মেলানিয়া ট্রাম্প। হোয়াইট হাউস থেকে ট্রাম্প বিদায় নিলেই তাঁর সঙ্গে সম্পর্ক ছেদ করবেন মেলানিয়া। প্রসঙ্গত, স্টেফানিকে মেলানিয়ার পরামর্শদাতা হিসেবে নিয়োগ করেছিলেন ট্রাম্প।

3/5

স্টেফানি ওয়ালকফের আরও দাবি, হোয়াইট হাউসে ইতিমধ্যেই  শয়নকক্ষ আলাদা করে ফেলেছেন মেলানিয়া। দুজনের সম্পর্ক এখনও এক ঠুনকো অবস্থায় মধ্যে দিয়ে চলেছে। 

4/5

ডোনাল্ড ট্রাম্পের আরও এক প্রক্তন সহযোগী ওমারোসা ম্যানিগল্ট নিউম্যান। তিনি ছিলেন ট্রাম্পের রাজনৈতিক পরামর্শদাতা। তিনি দাবি করেছেন, ডোনাল্ড ও মেলানিয়ায় ১৫ বছরের সম্পর্ক শেষ। মেলানিয়া এখন সময় গুনছেন কখন ট্রাম্প হোয়াইট হাউস ছেড়ে বেরিয়ে আসেন।

5/5

ট্রাম্প কখনও প্রেসিডেন্ট হবেন ভাবতে পারেননি মেলানিয়া। ২০১৬ সালে ট্রাম্প ভোটে জিতলে আবেগে কেঁদে ফেলেন মেলানিয়া। দুজনকে এতদিন হাসিমুখেই দেখা গিয়েছে প্রকাশ্যে। কিন্তু ভোটে হারতেই অন্য খবর বেরিয়ে এল হোয়াইট হাউস থেকে।