Goa-র সৈকতে নগ্ন হয়ে দৌড়ে বিতর্কের মুখে পড়েছিলেন, মুখ খুললেন Milind Soman

Dec 16, 2020, 22:06 PM IST
1/10

বরাবরই তিনি অন্যদের থেকে হটকে। নিজের শর্তেই জীবনকে চালিয়ে এসেছেন। আজ তাই ৫৫ তে এসেও তিনি তরুণীদের কাছে সমান আকর্ষণীয়। এমনকি নগ্নতা নিয়েও কোনওদিন কোনও ছুৎমার্গ মিলিন্দ সোমন ( Milind Soman)। নগ্ন ফটোশ্যুটেও সমান সাবলীল মিলিন্দ।

2/10

গত ৪ নভেম্বর নিজের ৫৫ বছরের জন্মদিনে গোয়ার (Goa) সৈকতে নগ্ন হয়ে দৌড়ে আলোচনায় উঠে এসেছিলেন মিলিন্দ সোমন ( Milind Soman)। তাঁর ভাইরাল হওয়া নগ্ন ছবি ঘিরে বিতর্কও হয়েছিল। 

3/10

সৈকতে নগ্ন হয়ে দৌড়, ছবি তোলা এবং তা ঘিরে বিতর্ক, এতদিন এসব নিয়ে চুপই ছিলেন মিলিন্দ সোমন ( Milind Soman)। অবশেষে মুখ খুললেন মডেল, অভিনেতা, ভারতের 'আইরন ম্যান' মিলিন্দ সোমন ( Milind Soman)। 

4/10

এক সাক্ষাৎকারে মিলিন্দ সোমন ( Milind Soman) বলেন, ''বর্তমানে ইন্টারনেটের যুগে নগ্নতা সর্বত্র। ইনস্টাগ্রামে #Nude হ্যাশ ট্যাগ খুঁণজলে ১ কোটিরও বেশি ছবি বের হবে। যদি আপনি দেখতে না চান, তো দেখবেন না।''

5/10

মিলিন্দ সোমন ( Milind Soman) -এর কথায়, ''যদি আপনি এমন কাউকে জানেন যে এর আগেও নগ্ন ছবি তুলেছে, সে আবারও সেটা তুলবে। আর কেন নয়? কারণ এতে কোনও ভুল নেই। আমি এটি ম্যাগাজিনের জন্য মডেল হিসাবে করেছি। একজন অভিনেতা হিসাবেও আমি যৌন দৃশ্যে অভিনয় করেছি। আর আমি এটি আমার ইনস্টাগ্রাম (Instagram) পেজে রাখব নাইবা কেন? আপনি আমায় অনুসরণ করতে চাইলে করবেন, নচেৎ করবেন না।''

6/10

মিলিন্দ (Milind Soman) আরও বলেন কিছু লোক বলেছিলেন, ''আমার মা ইনস্টাগ্রামে (Instagram) রয়েছেন। উনি কী ভাববেন? আমি বলেছি, উনি গত সপ্তাহে পেজটাই খোলেননি। আসল কথা হল  শিল্প কী, অশ্লীলতা কী, আর কোনটা নয়, সবটাই আপনার মস্তিস্ক প্রসূত। এটি এতটাই সাবজেক্টিভ যে এটি প্রতিদিন পরিবর্তিত হচ্ছে।''

7/10

মিলিন্দের (Milind Soman) জেনিফার লোপেজ (Jennifer Lopez)-এর প্রসঙ্গ টেনে বলেন, গত সপ্তাহে, জেনিফার লোপেজ তার পঞ্চাশতম জন্মদিনে একটি নগ্ন ছবি তুলেছিলেন। ইনস্টাগ্রামে। লোকেরা সে সম্পর্কে কী বলবে?"

8/10

তবে এই প্রথম নয়, এর আগেও মিলিন্দ নগ্ন হয়ে ফটোশ্যুট করেছেন। ১৯৯৫ সালে তৎকালীন বান্ধবী ও প্রাক্তন মিস ইন্ডিয়া মধু সাপ্রের সঙ্গে ন্যুড ফটোশ্যুট করে আলোচনায় উঠে এসেছিলেন মিলিন্দ (Milind Soman)। 

9/10

জুতোর সেই বিজ্ঞাপনে ব্যবহার করা হয়েছিল অজগর সাপ। ফলে বন্যপ্রাণী সংরক্ষণ আইনে মিলিন্দ (Milind Soman), মধু (Madhu Sapre), বিজ্ঞাপন সংস্থা এবং ওই জুতো প্রস্তুতকারী সংস্থার বিরুদ্ধে মামলা রুজু করা হয়। ১৪ বছর মামলা চলার পর অভিযুক্তরা ছাড়া পান। 

10/10

এদিকে গোয়ার সৈকতে এভাবে ছবি তোলার জন্য রীতিমত রোষের মুখে পড়েছিলেন মিলিন্দ (Milind Soman)। তাঁর বিরুদ্ধে গোয়ার সংস্কৃতি নষ্ট করার অভিযোগে মামলাও দায়ের করা হয়। প্রসঙ্গত, খুব শীঘ্রই অল্ট বালাজির ওয়েব সিরিজে বৃহন্নলার বেশে দেখা যাবে তাঁকে।