Covid আক্রান্ত হওয়ার পরও স্ত্রীর সঙ্গে দোল খেলতে ছাড়লেন না Milind Soman

Mar 30, 2021, 15:27 PM IST
1/6

গত ২৫ মার্চ নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর অনুরাগীদের দিয়েছিলেন মডেল, অভিনেতা মিলিন্দ সোমন। তবে তারপরেও এবছর স্ত্রী অঙ্কিতার সঙ্গে হোলি খেলতে ছাড়লেন না মিলিন্দ। নিজেই হোলি খেলার ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। 

2/6

মিলিন্দ সোমন এই মুহূর্তে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। মডেল, অভিনেতা জানিয়েছেন, অঙ্কিতা তাঁর সঙ্গে PPE কিট পরে দেখা করতে এসেছিলেন। এবং তাঁকে এই মরশুমের প্রথম আম উপহার দিয়েছেন। 

3/6

অনুরাগীদের হোলির শুভেচ্ছা জানিয়ে মিলিন্দ লিখেছেন গত ৭ ধরে তিনি হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

4/6

 মিলিন্দ লিখেছেন, তিনি ৬টি আলফানসো আম খেয়েছেন, সেগুলি সুস্বাদুই মনে হয়েছে। যদিও তাঁর এই অনুভূতি ঠিক ছিল কিনা, সঠিক জানা নেই। কারণ, এই মুহূর্তে তিনি ঠিক মতো স্বাদ ও গন্ধ পাচ্ছেন না বলে জানিয়েছেন। 

5/6

এদিকে অঙ্কিতাও তাঁর পোস্টে লিখেছেন, ''এই হোলি PPE কিট স্পেশাল। আমার স্বামী একাকী দুর্গে রয়েছেন। তাই মরশুমের প্রথম আম নিয়ে আমি ওঁর সঙ্গে দেখা করতে গিয়েছিলাম।''

6/6

মিলিন্দ আরও জানিয়েছেন, তিনি গত ৫-৬ দিন ধরে বাড়িতে তৈরি আয়ুর্বেদিক ঔষধ খাচ্ছেন। এই মুহূর্তে কোনও ক্লান্তি, মাথাব্যথা, জ্বর সহ অন্যান্য কোনও লক্ষণই তাঁর নেই। তিনি আরও জানিয়েছেন '' আমি সারা দিন ঘুমানোর চেষ্টা করি, নিরাময় প্রক্রিয়াতে শরীরের জন্য মানসিক ও শারীরিক বিশ্রাম খুবই গুরুত্বপূর্ণ।