মোদী আসার আগে মিলেনিয়াম পার্কের রং হল গেরুয়া, রাজ্যকে জানায়নি, ক্ষোভ মমতার

Jan 09, 2020, 21:10 PM IST
1/5

নিজস্ব প্রতিবেদন: প্রধানমন্ত্রী আসছেন মিলেনিয়াম পার্কে। উপলক্ষ, হাওড়া ব্রিজের নতুন শব্দ ও আলো ব্যবস্থার উদ্বোধন। তার আগে রং নিয়ে বিতর্ক। মিলেনিয়াম পার্কের টিকিট কাউন্টার গেরুয়া রং করার অভিযোগ উঠেছে কলকাতা বন্দর কর্তৃপক্ষের বিরুদ্ধে। এনিয়ে ঘনিষ্ঠমহলে উষ্মাপ্রকাশ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। কলকাতা বন্দর কর্তৃপক্ষ জানিয়েছে, যা রং ছিল, তাই থাকবে। 

2/5

১১ জানুয়ারি শহরে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ওইদিনই মিলেনিয়াম পার্ক থেকে হাওড়া ব্রিজের আলো ও শব্দ ব্যবস্থার উদ্বোধন করবেন। তার আগে সাজিয়ে তোলা হচ্ছে মিলেনিয়াম পার্ক। সেখানেই নীল-সাদা রঙের পরিবর্তে দেওয়া হয়েছে গেরুয়া রঙের পোচ।         

3/5

ক্ষমতায় আসার পর রাজ্যে সমস্ত সরকারি জায়গায় নীল-সাদা রং লাগানো বাধ্যতমূলক করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। মিলেনিয়াম পার্কের টিকিট কাউন্টারের রং ছিল অবশ্য হালকা কমলা। রংবদল নিয়ে ঘনিষ্ঠমহলে উষ্মাপ্রকাশ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর দাবি, রাজ্য না জানিয়ে সিদ্ধান্ত নিয়েছে কলকাতা বন্দর কর্তৃপক্ষ। 

4/5

কলকাতা বন্দর সূত্রে খবর, মিলেনিয়াম পার্ক রাজ্যকে লিজ দেওয়া হয়েছে। যা কিছু হয়েছে, রাজ্যকে জানিয়েই। কলকাতা পুরসভার সঙ্গে একাধিকবার বৈঠকও হয়েছে। 

5/5

বন্দরের জনসংযোগ আধিকারিক সঞ্জয় মুখোপাধ্যায় বলেন, এখনও কাজ চলছে। প্রাথমিক রং পড়েছে। যা রং ছিল তাই-ই থাকবে।