কিছুই মনে রাখতে পারেন না, ভুলে যান? রাশিতেই লুকিয়ে রহস্য...

Oct 08, 2023, 18:45 PM IST
1/7

৬টি রাশি

৬টি রাশির জাতক, যাঁরা সহজেই ভুলে যায় যেকোনও কথা বা যেকোনও মূহুর্ত। জেনে নিন, কোন কোন রাশি আছে সেই তালিকায়।

2/7

কন্যা রাশি \Virgo

মঙ্গল গ্রহ হলো কন্যা রাশির চালিকাশক্তি। এই রাশির জাতকেরা বুদ্ধিমান হয়। তবে এঁরা যেটা করবা বলে ভাবে, সেটা খুব সহজেই ভুলে যায়। এমনকি এঁরা দৈনন্দিন জীবনের কাজও ভুলে যায়।

3/7

বৃষ রাশি \Taurus

শুক্র গ্রহ হলো বৃষ রাশির চালিকাশক্তি। এই রাশির জাতকেরা মুক্ত মনের মানুষ হয়, এবং এঁরা ছোটখাটো কথা মনে রাখে না। তাঁরা চলতি সময়ে বাঁচতে বেশী পছন্দ করে।

4/7

কর্কট রাশি \Cancer

চন্দ্র হলো কর্কট রাশির চালিকাশক্তি। এই রাশির জাতকেরা চঞ্চল প্রকৃতির হয়, এবং এক জায়গায় স্থির থাকতে পারে না। ফলত তাঁরা সহজেই কিছুক্ষণ আগের কথাও ভুলে যায়।

5/7

বৃশ্চিক রাশি \Scorpio

কন্যা রাশির মতোন, বৃশ্চিক রাশির চালিকাশক্তিও মঙ্গল গ্রহ। এই রাশির জাতকেরা, সব কাজেই ভীষণ ভাবে সক্রিয়। তবে যখনই মনে রাখার কথা আসে, তখনই এই জাতকেরা তালিকার শেষে চলে যায়।

6/7

মকর রাশি \Capricorn

শনি গ্রহ হলো মকর রাশির চালিকাশক্তি। ভুলে যাওয়ার ক্ষেত্রে, এই রাশির জাতকদের বিশেষত্য হলো, এঁনারা জীবনের বিশেষ তারিখ গুলো, যেমন তাঁদের নিজেদের জন্মদিন বা বিবাহ বার্ষিক ভুলে যায়।

7/7

কুম্ভ রাশি \Aquarius

মকর রাশির মতোন, কুম্ভ রাশির চালিকাশক্তিও শনি গ্রহ। তাঁরা তাদের ব্যক্তিগত জীবন নিয়ে খুবই ব্যস্ত থাকে, তবে যখনই অন্যকে জন্মদিন বা বিবাহ বার্ষিকে শুভেচ্ছা জানানোর ব্যাপার আসে, তাঁরা ভুলে যায়।