রতন টাটাকে ৩ বার ই-চালান পাঠাল মুম্বই ট্রাফিক পুলিস

Jan 06, 2021, 13:43 PM IST
1/6

নিজস্ব প্রতিবেদন: রতন টাটার কাছে জরিমানার ই-চালান পাঠাল মুম্বই ট্রাফিক পুলিস। যা দেখার পরই অবাক হন রতন টাটা। তিনি ঠিক বুঝতে না পেরে মুম্বই পুলিসকে জিজ্ঞাসা করেন। তখন জানা যায়, তার গাড়ির নম্বর ব্যবহার করছেন একজন ব্যবসায়ী মহিলা। ইতিমধ্যে, ওই মহিলার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।  

2/6

ট্রাফিক পুলিস কর্মকর্তাদের কথায়, রতন টাটা ট্র্যাফিক লঙ্ঘনের জন্য দুটি ই-চালন পাওয়ার কথা জানান মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের কার্যালয়ে। যা তিনি করেননি।

3/6

ট্র্যাফিক বিভাগ যখন বাকি থাকা জরিমানার হিসেব কষতে যায় তখন তারা দেখে, কাস্টমস হাউস এজেন্ট এবং ফ্রেট ফরওয়ার্ডিং সংস্থা নরেন্দ্র ফরোয়ার্ডার প্রাইভেট লিমিটেডের পরিচালক গীতাঞ্জল্লি সমীর শাহ তাতার গাড়িতে নকল নম্বর প্লেট লাগিয়েছেন।  

4/6

পুলিসের যুগ্ম কমিশনার যশাসভী যাদব বলেছেন,"অভিযুক্ত যে নম্বর ব্যবহার করছিলেন, তার বিরুদ্ধে তিনটি ই-চালান নথিভুক্ত হয়েছে" ।

5/6

অভিযুক্তকে মাতুঙ্গা পুলিস স্টেশনে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হয়। তখনই জানা যায়, তিনি নকল গাড়ির নম্বর ব্যবহার করছিলেন। তিনি জানিয়েছেন, এটি তাঁর জন্য 'লাকি' নম্বর। তাই এটি ব্যবহার করেন তিনি। ওই ব্যবসায়ী মহিলার বিরুদ্ধে FIR করা হয়েছে। 

6/6

যে দুই ট্রাফিক পুলিস গাড়িটি আটক করে এবং জরিমানার জন্য ই-চালান পাঠান তাদেরকে ৫০০০ টাকা পুরষ্কার দেওয়া হয়েছে।