বিয়ের আগেই গোয়াতে একসঙ্গে আদিত্য-নেহা

Feb 02, 2020, 17:20 PM IST
1/7

আদিত্য় নারায়ণ ও নেহা কক্করের  বিয়ে নিয়ে জল্পনা তুঙ্গে। শোনা যাচ্ছে এবছরই ১৪ ফেব্রুয়ারি 'ভ্য়ালেনটাইন'স ডে-এর দিন তাঁরা দুজন গাঁটছড়া বাঁধতে পারেন। তবে তার আগেই গোয়াতে একসঙ্গে দেখা গেল নেহা ও আদিত্যকে। 

2/7

 'Goa Beach' বলে একটি মিউজিক ভিডিয়োর দৃশ্যায়নে একসঙ্গে দেখা যাবে নেহা কক্কর ও আদিত্য নারায়ণকে। মিউজিত ভিডিয়োতে গান গেয়েছেন নেহা ও তাঁর ভাই টনি কক্কর।   

3/7

নেহার ভাই টনি কক্কর তাঁর ইনস্টা হ্য়ান্ডেলে শ্যুটিংয়ের একটি ছবি পোস্ট করে মিউজিক ভিডিয়োটির কথা জানান।

4/7

আগামী ১০ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে 'Goa Beach' নামে এই মিউজিক ভিডিয়োটি। ইতিমধ্য়েই একটি রিয়েলিটি শোতে নেহা ও আদিত্য়র রসায়ন ধরা পড়েছে। এবার তাঁরা একসঙ্গে জুটি বেঁধে মিউজিক ভিডিয়োতেও কাজ করতে চলেছেন। 

5/7

প্রাক্তন হিমাংশ কোহালির কথা মনে করে ইন্ডিয়ান আইডলের মঞ্চেই কেঁদে ফেলেন নেহা। আর এরপরই নেহার পাশে এসে দাড়ান আদিত্য়। শোনা যাচ্ছে, প্রথমে বন্ধুত্ব দিয়ে শুরু হলেও পরে আদিত্য়র সঙ্গে সম্পর্কে জড়ান নেহা। 

6/7

ইন্ডিয়ান আইডলের মঞ্চে নেহার মন ভালো করতে গান গেয়ে প্রেম নিবেদন করেন আদিত্য়। তাঁদের সম্পর্কের রসায়ন প্রকাশ্য়ে এসেছে বারবার। 

7/7

সংবাদ মাধ্য়মের কাছে উদিত নারায়ণ, নেহার প্রশংসা করে বলেন ''নেহা খুবই ভালো মেয়ে, তাই নেহা তাঁদের পরিবারে একজন হলে ভালোই হবে''।