TV Serial Actress: কোথাও কাজ পাচ্ছেন না, নতুনদের দাপটে বেপাত্তা পুরনো টেলি নায়িকারা

তাদের জায়গায় এসেছে নতুন মুখেরা। অথচ এরাই একদিন বড়পর্দার অভিনেত্রীদের সমান পারিশ্রমিক পেতেন। কিন্তু কালের নিয়মে সবাইকেই কি সরে যেতে হয়? এমনই বেশ কিছু জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রীদের তালিকা রইল...

Apr 13, 2023, 19:29 PM IST
1/6

Nia Sharma

Nia Sharma

‘জামাই রাজা’, ‘এক হাজারো মে মেরি বহনা হ্যায়’ এবং ‘নাগিন ৪’-এর মত সুপারহিট একাধিক ধারাবাহিকে অভিনয় করার পর এখন হাতে কাজ নেই নিয়া শর্মার। বেশ কিছুদিন টেলিভিশনের পর্দায় দেখা যায়নি তাঁকে। তবে নিয়ার কথায়, ‘এটা ভুল বার্তা যাচ্ছে, আমি দুই বছরের জন্য বিরতিতে ছিলাম ঠিক। তবে বেশ কিছু বড় প্রজেক্টে যুক্ত থাকার কারণেই তিনি টিভির পর্দায় থাকতে পারেননি।

2/6

Deepika Kakkar

Deepika Kakkar

প্রথম স্বামী রৌণক মেহতার সঙ্গে বিবাহবিচ্ছেদের পর অভিনেতা শোয়েব ইব্রাহিমের সঙ্গে সুখেই সংসার করছেন অভিনেত্রী দীপিকা কক্কর। শোয়েবের সন্তানের মা হতে চলেছেন দীপিকা। সাসুরাল সিমার কা খ্যাত এই অভিনেত্রীকেও এখন আর টিভি সিরিয়ালে অভিনয় করতে দেখা যায় না। তবে টিভি ইন্ডাস্ট্রি থেকে একপ্রকার হারিয়ে গিয়েছেন দীপিকা।

3/6

Ankita Lokhande

Ankita Lokhande

'পবিত্র রিস্তা'র অর্চনা হিসাবেই তাঁকে মনে রেখেছেন অনুরাগীরা। সুশান্ত-অঙ্কিতার সম্পর্কও ছিল চর্চার বিষয়। সুশান্তের মৃত্যুর পর ভেঙে পড়তে দেখা গিয়েছিল অঙ্কিতাকেও। এতকিছুর পরও কাজ না পাওয়ার প্রসঙ্গে আক্ষেপ রয়েছে এই অভিনেত্রীর। 

4/6

Rubina Dilaik

Rubina Dilaik

‘ছোটি বহু’, ‘শক্তি’-এর মত সিরিয়ালে অভিনয়ের পর এখন আর ছোটপর্দায় দেখা মিলছে না রুবিনা দিলাইকের। কিছুদিন আগে বিগ বস ১৬-র খেতাবও জিতেছিলেন তিনি। কিন্তু এখন কাজ বলতে ইউটিউব। 

5/6

Sanaya Irani

Sanaya Irani

কিছুদিন আগেই ভাইরাল হয়েছিল টিভির জনপ্রিয় তারকা জুটি মোহিত শ্রেহগল ও সানায়া ইরানির পঞ্চম বিবাহ বার্ষিকীর ছবি৷ ‘ইস পেয়ার কো কেয়া নাম দু’ খ্যাত সানায়াও এই সিরিয়ালের পর আর হিন্দি সিরিয়ালে ফেরেননি। অভিনয় জগত থেকে দূরে সংসারে মন তাঁর। 

6/6

Dibyanka Tripathi Dahiya

Dibyanka Tripathi Dahiya

‘ইয়ে হে মহাবাঁতে’  তুমুল সাড়া ফেলেছিল ছোটপর্দায়। কিন্তু তারপর বিশেষ একটা পর্দায় দেখা যায়নি এই অভিনেত্রীকে। শোনা যায়, চিত্রনাট্য বাছাইয়ের কাজে তিনি খুব চুজি। আপাতত ননদের বিয়েতে চুটিয়ে আনন্দ করছেন নায়িকা।