ভারতের বাজারে এসে গেল নতুন Pulsar, জেনে নিন কত হবে দাম

বাজাজ অটো, ভারতের প্রাচীনতম এবং বৃহত্তম দুই চাকার গাড়ি নির্মাতা। বৃহস্পতিবার ভারতে তার সবচেয়ে শক্তিশালী 250cc পালসার চালু করেছে তারা।

Oct 28, 2021, 15:38 PM IST

নতুন Bajaj Pulsar দুটি সংস্করণে লঞ্চ হয়েছে - Bajaj Pulsar F250 এবং N250। ভারতে N250 এর দাম ১.৩৮ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু হয়েছে৷ Bajaj Pulsar F250 এর দাম ১.৪০ লক্ষ টাকা (এক্স-শোরুম)। বাজাজ এর আগে নতুন পালসার দেখিয়েছিল একটি সেমি-ফেয়ারড ডিজাইনে, ফলে নতুন মোটরসাইকেলটিকে Bajaj 220 F এর মতোই Bajaj Pulsar 250F বলা হবে।

1/8

ক্ষমতা

Power

একটি উন্নত ২৫০cc, ৪-স্ট্রোক ফুয়েল ইনজেক্টেড ইঞ্জিন। ২৪.৫ PS এর আউটপুট এবং ২১.৫ Nm এর সর্বোচ্চ টর্ক সহ, এটি 'পালসার রাশ' কে পরবর্তী স্তরে নিয়ে যায়।

2/8

ইঞ্জিন

Engine

পালসার শুরু হয়েছিল ১৫০cc ইঞ্জিন সহ। এরপরে বাজাজ নিয়ে আসে ১৮০cc এবং ২২০cc ইঞ্জিন। এই নতুন ২৫০cc ইঞ্জিনে রয়েছে সর্বোত্তম ফিচার।    

3/8

ফিচার

Features

ফেয়ারিং-মাউন্ট করা রিয়ারভিউ মিরর, স্প্লিট সিট, টেলিস্কোপিক ফ্রন্ট ফর্ক, এলইডি ডিআরএল এবং প্রজেক্টর হেডল্যাম্প রয়েছে এই বাইকে।  

4/8

ভেরিয়ান্ট

verient

বাজাজ পালসার ২৫০ তিনটি ভেরিয়েন্টে বাজারে আসবে বলে আশা করা হয়েছিল -- নেকেড বা NS250, সম্পূর্ণ ফেয়ারড RS250 এবং সেমি-ফেয়ারড 250F, যদিও বাজাজ ভারতে শুধুমাত্র নেকেড N250 এবং সেমি-ফেয়ারড F250 নিয়ে এসেছে। 

5/8

বিলম্বিত প্রকাশ

delayed launch

কোভিড-১৯ মহামারীর কারণে সম্পূর্ণ নতুন এই পালসার লঞ্চ কয়েক মাস বিলম্বিত হয়েছে। তবে বেশ কয়েকবার রাস্তায় বাইকটির টেস্টিং লক্ষ্য করা গ্যাছে আগেই।

6/8

চাকা

Wheel

এই বাইকের পিছনের চাকা ১৩০mm এবং সামনের চাকা ১০০mm। সাহাজ্যকারি স্লিপার ক্লাচ রয়েছে এই বাইকে।   

7/8

টেকোমিটার

Techometer

পারফরমান্স যারা পছন্দ করেন তাদের জন্য পালসার তার টেকমিটারটি সুচের মতন বানিয়েছে।  

8/8

হেডল্যাম্প এবং টেলল্যাম্প

Headlamp and taillamp

সংস্করণের উপর নির্ভর করে LED হেডল্যাম্প এবং টেলল্যাম্প থাকছে পালসারের নতুন মডেলে।