North Bengal Heavy Rain: ভোর থেকেই ভারী বৃষ্টি, জারি সতর্কতা, বাঁধ থেকে ছাড়া হল জল, জলমগ্ন এলাকা...

North Bengal Heavy Rain: তিস্তা এলাকায় হলুদ সতর্কতা। রাত থেকে বৃষ্টি ডুয়ার্স জুড়ে। সেই বৃষ্টি এখনও হয়েই চলেছে। অল্প সময়ের জন্য থামলেও ফের হচ্ছে বৃষ্টি।

| Jun 28, 2024, 14:41 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মেখলিগঞ্জ তিস্তার অসংরক্ষিত এলাকায় জারি হলুদ সর্তকতা। এনএইচ ৩১ জলঢাকা নদীতে সংরক্ষিত এবং অসংরক্ষিত এলাকায় হলুদ সতর্কতা। রাত থেকে বৃষ্টি ডুয়ার্স জুড়ে। সেই বৃষ্টি এখনও হয়েই চলেছে। অল্প সময়ের জন্য থামলেও আবার হয়েই যাচ্ছে বৃষ্টি।  বৃষ্টির কারণে ডুয়ার্সের নদীগুলি ফুলে-ফেঁপে উঠছে। 

1/6

ভোর থেকে বৃষ্টি

শুক্রবার ভোর থেকে ভারী বৃষ্টি জলপাইগুড়িতে। জল বাড়ছে তিস্তায়।

2/6

ফ্লাড কন্ট্রোল

জলপাইগুড়ি গজলডোবা তিস্তা ব্যারেজ থেকে আজ, শুক্রবার সকাল ৬ টায় ১৯৯০.৪২ কিউমেক জল ছাড়া হয়েছে বলে জলপাইগুড়ি সেচ দফতর ফ্লাড কন্ট্রোল সূত্রে জানা যায়।

3/6

বৃষ্টি-বৃষ্টি-বৃষ্টি

জলপাইগুড়িতে বৃষ্টি। পুরসভার বেশ কয়েকটি ওয়ার্ড জলমগ্ন। শুক্রবার সকাল নাগাদ চলাফেরায় চরম দুর্ভোগে বাসিন্দারা।

4/6

চরম দুর্ভোগ

ট্রেনের ব্যবস্থা ঠিকঠাক না থাকার দরুন বৃষ্টির জল সরতে পারে না, সে কারণেই রাস্তায় জল আটকে থাকায় যাতায়াতের চরম দুর্ভোগ বলে অভিযোগ বাসিন্দাদের।

5/6

জলমগ্ন

অল্প বৃষ্টি হলেই জলপাইগুড়ি পুরসভার ১৬ নম্বর ১২ নম্বর এবং ২৫ নম্বর ওয়ার্ড নেতাজিপাড়া পরেশমিত্র কলোনি করলা নদী-সংলগ্ন বেশ কিছু এলাকায় এলাকা জলমগ্ন হয়ে পড়েছে।

6/6

ডুয়ার্স জুড়ে

রাত থেকে বৃষ্টি ডুয়ার্স জুড়ে। সেই বৃষ্টি এখনও হয়েই চলেছে। অল্প সময়ের জন্য থামলেও আবার হয়েই যাচ্ছে বৃষ্টি। বৃষ্টির কারনে ডুয়ার্সের নদীগুলি ফুলে-ফেঁপে উঠছে। একটানা বৃষ্টির কারণে বিভিন্ন এলাকা জলমগ্ন হয়েছে। বাড়ি-ঘরে জল ঢুকে গিয়েছে মাল ব্লকের ঘিস বস্তি এবং বর্মনপাড়া এলাকায়।  যে ভাবে বৃষ্টি হচ্ছে তাতে এই বৃষ্টি থামার সম্ভাবনা খুব কম। বৃষ্টির কারণে আবহাওয়াও ঠান্ডা।