WB Panchayat Election 2023: ‘মানুষের ভালোবাসা আমাদের প্রতি...’ নিউটাউনে পঞ্চায়েত নির্বাচনের প্রচারে নুসরত...

Nusrat Jahan: ৮ জুলাই সারা রাজ্য জুড়ে এক দফায় পঞ্চায়েত নির্বাচন। আপাতত প্রচারেই ব্যস্ত সব পার্টির নেতা নেত্রীরা। তৃণমূল কংগ্রেসের হয়ে প্রচারে সোমবার নিউটাউনে হাজির তৃণমূলের সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান।

| Jul 03, 2023, 20:36 PM IST
1/6

প্রচারে নুসরত...

নান্টু হাজরা: হাতে মাত্র কয়েকটা দিন, সামনেই পঞ্চায়েত ভোট। সোমবার  রাজারহাট ব্লকের পঞ্চায়েত ভোট প্রচারে হাজির ছিলেন নুসরত জাহান।  

2/6

প্রচারে নুসরত...

ইকোপার্ক এক নম্বর গেট থেকে শুরু করে ঘোষ পাড়ায় গিয়ে শেষ হয় মিছিল। হুড খোলা গাড়িতে করে ভোট প্রচার করেন সাংসদ-অভিনেত্রী।  

3/6

প্রচারে নুসরত...

রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা মানুষদের ওপর ফুল ছড়িয়ে দেন তিনি। এমনকী বাচ্চা কোলে নিয়ে আদর করতেও দেখা যায় তাঁকে।  

4/6

প্রচারে নুসরত...

এই মিছিলে উপস্থিত ছিলেন বিধায়ক তাপস চ্যাটার্জী, দেবরাজ চক্রবর্তী। মূলত জ্যাংড়া হাতিয়ারা ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের যে সকল তৃণমূল প্রার্থী তাঁদের নিয়েই চলে এই মিছিল।এই মিছিলে পা মেলান বহু তৃণমূল কর্মী সমর্থক।  

5/6

প্রচারে নুসরত...

মিছিল শেষে নুসরত জাহান বলেন, ‘আপনারাই চারিদিকে দেখুন যে মানুষের যা বিশ্বাস আমাদের ওপর মানুষের। তৃণমূল কংগ্রেসের নেতৃত্বে দিদির ছত্রছায়ায় ভালো আছে এবং মানুষ দারুণ সাড়া দিয়েছে। এত সুন্দর সাড়া পেয়েছি মানুষের কাছে আমি আর কিছু বলতে চাই না’।  

6/6

প্রচারে নুসরত...

সাংসদ অভিনেত্রী আরও বলেন, ‘মানুষের ভালোবাসা আমাদের দলের প্রতি আমাদের নেত্রীর প্রতি অন্যরকম একটা ভালোবাসা। সকলে বাড়ি থেকে বেরিয়ে এসে শুধু আমাকে দেখতে নয়, এটা দিদির জন্য। সবাই দিদির পাশে আছে সেই আহ্বানটা সবাইকে দিচ্ছে’।