Clown: জোকারের চেহারায় লুকিয়ে টলিউডের জনপ্রিয় অভিনেতা, নয়া ছবি 'ক্লাউন', সঙ্গে দেবলীনা কুমার

May 04, 2022, 17:13 PM IST
1/6

'ক্লাউন'-এর চরিত্ররা

Character Look Of New Film Clown 1

নিজস্ব প্রতিবেদন: ফার্স্ট লুকে ধরা দিল বাংলা ছবি 'ক্লাউন' এর চরিত্ররা। পরিচালনার দায়িত্বে রয়েছেন পরিচালক ঋক চ্যাটার্জী। এটি একটি ক্রাইম থ্রিলার। ছবির পরতে পরতে রয়েছে রহস্য।  

2/6

'ক্লাউন'-এর চরিত্ররা

Character Look Of New Film Clown 2

ছবিটি তৈরি হয়েছে সামাজিক প্রেক্ষাপটে। ন্যায়, প্রতিবাদ, প্রতিরোধই সুষ্ঠ সমাজ গঠনের প্রধান মাপকাঠি। প্রতিটি মানুষের দুটি দিক আছে। আলো এবং অন্ধকার। প্রত্যেকেই চায় তাদের জীবনে কেবল আলো থাকুক। তাই তারা তাদের প্রতি নিত্যদিনের অন্যায়ের প্রতিবাদ করে না। একদিন অত্যাচারে তাদের পিঠ দেওয়ালে ঠেকে গেলে তাদের অন্ধকার বেরিয়ে আসে।   

3/6

'ক্লাউন'-এর চরিত্ররা

Character Look Of New Film Clown 3

একটি সাধারণ ছেলে, যার জীবনে সর্বদা অন্যায় হয়েছে। তার সামনেই তার বোনকে ধর্ষণ করা হয়। মায়ের সাথে অবিচার করা হয়েছে। যখন তার পিঠ দেওয়ালে ঠেকে যায়, তার কালো দিকটি বেরিয়ে আসে।  

4/6

'ক্লাউন'-এর চরিত্ররা

Character Look Of New Film Clown 4

এই জোকার শুধু তার বিচারই করেনি, সমাজে তার নিজের মত করে প্রতিবাদের ঝড় তোলে, যা প্রতিবাদের ভাষা হয়ে ওঠে। সমাজ পরিবর্তনের প্রবণতা। কিন্তু পরিবর্তন দীর্ঘস্থায়ী হয় না। তাই সময় ও আইনের নিয়ম অনুযায়ী একদিন জোকার শেষ হয়। কিন্তু জোকার কি সত্যিই শেষ?  

5/6

'ক্লাউন'-এর চরিত্ররা

Character Look Of New Film Clown 5

ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন ওম সাহানি,দেবলীনা কুমার ও ইন্দ্রনীল চৌধুরী। জোকারের বেশে যাঁকে দেখা যাচ্ছে তিনি হলেন ওম সাহানি।   

6/6

'ক্লাউন'-এর চরিত্ররা

Character Look Of New Film Clown 6

ছবির অন্য একটি মুখ্য চরিত্রে অভিনয় করছেন বি.ডি.মুখোপাধ্যায়।