লঞ্চ হল OnePlus 8T, জেনে নিন দাম ও স্পেসিফিকেশন

 ডিভাইসটি অ্যাকোয়ামারিন গ্রিন এবং লুনার সিলভার অপশনে পাওয়া যাবে।  

Oct 15, 2020, 16:55 PM IST
1/6

OnePlus  ‘T’ সিরিজ লঞ্চ করল। নতুন OnePlus 8T ৮ জিবি র‌্যাম / ১২৮ জিবি  স্টোরেজ ভেরিয়েন্টের দাম ৪২,৯৯৯ টাকা এবং ১২ জিবি র‌্যাম / ২৫৬ জিবি অভ্যন্তরীণ স্টোরেজ ভেরিয়েন্টের দাম ৪৫,৯৯৯ টাকা। 

2/6

 ১৬ অক্টোবর থেকে অ্যামাজনে প্রাইম সদস্যদের জন্য এবং ১৭ অক্টোবর থেকে অ্যামাজন এবং ওয়ানপ্লাস অনলাইন স্টোরের মাধ্যমে প্রত্যেকের জন্যই ভারতের গ্রাহকরা কিনতে পারবেন।  ডিভাইসটি অ্যাকোয়ামারিন গ্রিন এবং লুনার সিলভার অপশনে পাওয়া যাবে।  

3/6

OnePlus 8T sports ৬.৫৫ ইঞ্চি  Fluid AMOLED ডিসপ্লেতে রেজোলিউশন রয়েছে ২৪০০ × ১০৮০ পিক্সেল। যার রিফ্রেস রেট ১২০ Hz। OnePlus 8T  ফোনে রয়েছে কোয়াড ক্যামেরা সেটআপ। থাকছে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা। সঙ্গে ১৬ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর এবং ৫ এর ম্যাক্রো লেন্স, ২এমপির মোনোক্রোম সেন্সর রয়েছে।  সামনের ক্যামেরার জন্য বরাদ্দ ১৬ মেগাপিক্সেলের সোনির উন্নত সেন্সর। 

4/6

এটি কোয়ালকমের সর্বশেষ স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসরের সঙ্গে অ্যাড্রেনো ৬৫০ জিপিইউ  দিয়ে চলবে OnePlus 8T।  ফাইভ জি সংযোগ সক্ষম করার জন্য ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন X55 5G চিপ রয়েছে। 

5/6

ডিভাইসটি ৮GB  LPDDR4X র‌্যাম এবং ১২ জিবি LPDDR4X র‌্যামের সঙ্গে যথাক্রমে ১২৮ জিবি ও ২৫৬ জিবির সঙ্গে চলবে। 

6/6

Android 11 এ চলবে OnePlus 8T।  ৪,৫০০ mAh ব্যাটারি ব্যাকআপ রয়েছে। ৬৫W ফাস্ট চার্জিং সুবিধা রয়েছে।  ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে ফোনের ডিসপ্লেতে। ফসিয়াল রেকগনিশনেও খুলবে ফোনের লক।