জিন্নার নতুন অবতার ওয়েসিকে ভোট দেওয়ার অর্থ ভারতের বিরুদ্ধে ভোট দেওয়া: তেজস্বী সূর্য

Nov 23, 2020, 20:31 PM IST
1/5

ডিসেম্বরেই হায়দরাবাদ পুরসভায় নির্বাচন। তার আগে মিম প্রধান আসাদউদ্দিন ওয়েসির বিরুদ্ধে সুর চড়ালেন বিজেপি নেতা তেজস্বী সূর্য। ওয়েসি ও তার ভাই আকবরউদ্দিন দেশে সাম্প্রদায়িক রাজনীতি ছড়াচ্ছেন বলে তোপ দাগেন বিজেপি নেতা।

2/5

সোমবার দলের প্রচারে তেজস্বী সূর্য বলেন, আপনারা যদি এখানে ওয়েসিকে ভোট দেন তাহলে মিম উত্তরপ্রদেশ, বিহার, মহারাষ্ট্র, কর্ণাটকের মুসলিম মহল্লায় শক্তিশালী হবে। এই ওয়েসি হল জিন্নার এক নতুন অবতার। ওয়েসিকে একটা ভোট দেওয়ার অর্থ ভারতের বিরুদ্ধে ভোট দেওয়া। বিজেপিকে ভোট দেওয়া মানে ভারতের স্বপক্ষে ভোট দেওয়া, হিন্দুত্বের হাত শক্ত করা।

3/5

বিহার বিধানসভা নির্বাচনে ৫টি আসন দখল করেছে ওয়েসি দল AIMIM। তার পরেই ওয়েসি ঘোষণা করেছেন, পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনেও লড়াই করবে তার দল।

4/5

নির্বাচনী প্রচারে হায়দরাবাদের এক সভায় তেজস্বী সূর্য বলেন, জিন্না যেমন বলতেন আসাদউদ্দিন ওয়েসিও তেমনি কট্টর ইসলাম, বিচ্ছিন্নতাবাদ ও সাম্প্রদায়িক রাজনীতির কথা বলেন। দেশের প্রত্যেকটি মানুষকে এই বিচ্ছিন্নতাবাদী রাজনীতির বিরুদ্ধে খাড়া হওয়া উচিত। আমার দেশে ইসলামিকরণ করতে দেব না।  

5/5

ওয়েসিকে তেজস্বীর হুঁশিয়ারি, এটা নিজামের সময় নয়। এটা হিন্দুহৃদয় সম্রাট নরেন্দ্র মোদীর জমানা। এদেশে আপনার রাজনীতির  কোনও মূল্য নেই। দক্ষিণ ভারতে হায়দরাবাদকেই বিজেপির গেটওয়ে বানিয়ে তুলুন। আজ হায়দাবাদ বদলান, কাল গোটা দক্ষিণ ভারতকে বদলে দিন।