Imran Khan-এর দুশ্চিন্তা বাড়ালেন এক জ্যোতিষী, 2021 বদলে দিতে পারে Pak Pm-এর জীবন

Jan 04, 2021, 17:04 PM IST
1/8

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের দুশ্চিন্তা বাড়িয়ে দিলেন এক জ্যোতিষী। নতুন বছরের শুরুতেই পাক প্রধানমন্ত্রীর ভবিষ্যদ্বাণী করলেন সেই জ্যোতিষী। 

2/8

পাকিস্তানের জ্যোতিষী  সামিয়া খান (Samia Khan) জানিয়ে দিলেন, চলতি বছরটা মোটেও ভাল কাটবে না ইমরানের। একের পর এক সমস্যার সমাধান খুঁজতে হবে তাঁকে।

3/8

সামিয়া আরও জানিয়েছেন, ২০২১-এ পাক প্রধানমন্ত্রীর দুই প্রতিদ্বন্দ্বী Bilawal Bhutto Zardari ও Maryam Nawaz-এর ভাগ্যের চাকা ঘুরতে পারে। তাঁদের গ্রহের অবস্থান কিন্তু এবার ইমরানের থেকে ভাল।

4/8

প্রতিদ্বন্দ্বী  Bilawal Bhutto Zardari কিছুদিন আগে একটি পথসভা করেছিলেন। সেখানে উপচে পড়া ভিড় হয়েছিল। ফলে এমনিতেই চাপ বেড়েছিল ইমরানের উপর। এবার জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী তাঁকে আরও চিন্তায় ফেলল।

5/8

Samia Khan জানিয়েছেন, বিলাওয়াল ও তাঁর বোন আসিফ ভুট্টোর গ্রহের অবস্থান ভাল। ফলে এবার তাঁদের ক্ষমতায় আসার প্রবল সম্ভাবনা রয়েছে।

6/8

বুঝেশুনে পা ফেললে অবশ্য ইমরান খান সমস্ত বিপদ থেকে মুক্ত হতে পারেন। এমনও ইঙ্গিত দিয়েছেন  সামিয়া। তবে আপাতত ইমরান খাকে কাঁটা বিছানো রাস্তায় হাঁটতে হবে বলে ইঙ্গিত দিয়েছেন তিনি। 

7/8

Bilawal Bhutto Zardari ও Maryam Nawaz একসঙ্গে ইমরানের বিরুদ্ধে যেন যুদ্ধ ঘোষণা করেছেন। ইমরান খানের আমলে পাকিস্তানে বেকারত্ব বেড়েছে, নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম আকাশ ছুঁয়েছে। এমনই অনেক অভিযোগ করেছেন তাঁরা দুজন।

8/8

সামিয়া জানিয়েছেন, ইমরান খানকে রাজনীতির মাঠে সমঝে-বুঝে খেলতে হবে। না হলে ২০২১-এ তাঁর রাজনৈতিক জীবনে বড়সড় পরিবর্তন হতে পারে। আর সেই পরিবর্তন হতে পারে নেতিবাচক।