Pakistan's Most Beautiful Women Cricketers: যে পাক মহিলা ক্রিকেটারদের সৌন্দর্য্যে মোহিত বিশ্ব

| Jan 28, 2022, 17:06 PM IST
1/6

পাকিস্তানের সবচেয়ে সুন্দরী মহিলা ক্রিকেটার যাঁরা

Pakistan's most beautiful women cricketers

নিজস্ব প্রতিবেদন: পাক অলরাউন্ডার বিসমা মারুফ আসন্ন মহিলাদের বিশ্বকাপে দেশকে নেতৃত্ব দেবেন। বিসমা, কায়নাত ইমতিয়াজ ও আলিয়া রিয়াজদের মতো ক্রিকেটাররা শুধুই বাইশ গজে ঝড় তোলেন না, তাঁদের সৌন্দর্য্যে মোহিত হয়েছে বিশ্ব। এই প্রতিবেদনে দেখে নিন পাকিস্তানের সবচেয়ে সুন্দরী মহিলা ক্রিকেটার কারা।  

2/6

বিসমা মারুফ

Bismah Maroof

নিউজিল্যান্ডের মাটিতে আসন্ন বিশ্বকাপে অধিনায়কত্বের দায়িত্ব পাওয়া বিসমা মাত্র ১৫ বছর বয়সে জাতীয় দলে অভিষেক করেন। দেশের জার্সিতে ১০৮টি ওয়ানডে ম্যাচ ও ১০৮টি টি-২০ ম্যাচ খেলা হয়ে গিয়েছে তাঁর। 

3/6

আলিয়া রিয়াজ

Aliya Riaz

আলিয়া পাক মহিলা দলের প্রথম সারির ব্যাটার। আসন্ন বিশ্বকাপে দলের অত্যন্ত গুরুত্বপূর্ণ সদস্য। আলিয়া এখনও পর্যন্ত সবুজ জার্সিতে ৩৮টি ওয়ানডে ও ৪৮টি টি-২০ ম্যাচ খেলে ফেলেছেন।

4/6

কায়নাত ইমতিয়াজ

Kainat Imtiaz

কায়নাত ইমতিয়াজ অলরাউন্ড পারফরম্য়ান্সের পাশাপাশি তাঁর সৌন্দর্য্যের জন্যও রীতিমতো চর্চিত। গতবছর উঠতি ক্রিকেটারের তালিকা থেকে তাঁকে সি ক্যাটাগরিতে নিয়ে এসেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।  

5/6

জাভেরিয়া খান

Javeria Khan

জাভেরিয়া খান পাকিস্তানের একজন প্রথম সারির অলরাউন্ডার। অতীতে অধিনায়কত্ব করার অভিজ্ঞতা রয়েছে তাঁর। বিশ্বকাপে তাঁর দিকেও থাকবে অনেকের চোখ।  

6/6

সানা মীর

Sana Mir

পাকিস্তানের সর্বকালের সেরা ক্যাপ্টেনদের মধ্যেই থাকবে সানা মীরের নাম। আপাতত তিনি ধারাভাষ্যকারের ভূমিকায় পাওয়া যায় তাঁকে। সানা মীর পাকিস্তানের প্রথম মহিলা ক্রিকেটার যিনি আন্তর্জাতিক ওয়ানডে ব়্যাঙ্কিংয়ে বোলারদের মধ্যে ১ নম্বর হয়েছিলেন।