Messi র চোখের জল মোছা রুমাল নিয়ে নগ্ন পোজ দিতে চান এই Playboy মডেল!

| Aug 24, 2021, 19:14 PM IST
1/6

প্যারিসে মেসি

Messi at PSG

পিএসজির সঙ্গে আনুষ্ঠানিক ভাবে দু'বছরের চুক্তি হয়েছে মেসির। সবরকম সুযোগসুবিধাসহ বার্ষিক ৩০৫ কোটি টাকারও বেশি আয় করবেন মেসি। কিন্তু বার্সার হয়ে শেষ সাংবাদিক বৈঠকে মেসি কাঁদতে কাঁদতে বলেছিলেন যে, বার্সায় থাকার জন্য সবরকম চেষ্টা করেছিলেন তিনি।

2/6

বার্সেলোনার হয়ে বিদায়ী বৈঠকে মেসি

Messi in tears at farewell Barcelona press conference

গত ৮ অগাস্ট ন্যু ক্যাম্পে নেমে এসেছিল শোকের ছায়া। বার্সেলোনার (Barcelona) সঙ্গে দীর্ঘ ২১ বছরের সম্পর্ক ছিন্ন করার আনুষ্ঠানিক ঘোষণা করেছিলেন লিওনেল মেসি (Lionel Messi)। কাতালুনিয়ান ক্লাবে বিদায়ী সাংবাদিক বৈঠকে কান্নায় ভেঙে পড়েছিলেন তিনি। 

3/6

মেসির চোখের জল মোছা রুমাল

Messi tear soaked handekerchief

সাংবাদিক বৈঠকে হাতে রুমাল নিয়ে বারবার চোখের জল মুছেছিলেন তিনি। মেসির চোখের জল মোছা সেই রুমালই এখন মহা মূল্যবান! ভারতীয় মুদ্রায় ৭ কোটি ৪৪ লক্ষ টাকা দাম উঠেছে  সেই রুমালের। মেসির ফেয়ারওয়েল বৈঠকে হাজির থাকা এক ব্যক্তি রুমালটি সংগ্রহ করেন। তারপর নিলামের জন্য ওয়েবসাইটে বিজ্ঞপ্তি দেন। 

4/6

লুয়ানা স্যানডিয়েন সাড়ে চার কোটি টাকা দাম দেন

Luana Sandien bids £438k on handkerchief Messi

বিজ্ঞাপন দেখে চোখ টানে প্লে বয় মডেল লুয়ানা স্যানডিয়েনের। বার্সেলোনার ডাই-হার্ড ফ্যান ইতিমধ্যে প্রায় সাড়ে চার কোটি টাকা দর দিয়েছেন ওই রুমালের জন্য। এক সাক্ষাৎকারে লুয়ানা বলেন,"আমি মেসির চোখের জল মোছা রুমালের জন্য বিজ্ঞাপনে দেওয়া দামের অর্ধেক দর দিয়েছিলাম। ৬০০,০০০ ডলারে (ভারতীয় মুদ্রায় প্রায় সাড়ে চার কোটি টাকা) নিতে চেয়েছিলাম। কিন্তু বিজ্ঞাপনটি তারপর হারিয়ে যায়। আমার মনে হয়েছে আমিই সবচেয়ে বেশি দর দিয়েছিলাম। বুঝতে পারছি না যে, কেউ ওই রুমাল কিনে নিয়েছে কি না!"

5/6

লুয়ানা স্যান্ডিয়েন ইনস্টাগ্রাম

Luana Sandien has 45,000 followers on Instagram

ব্রিটিশ সংবাদপত্র দ্য সান জানিয়েছে যে, লুয়ানা ওই রুমালটি হাতে নিয়ে নগ্ন হয়ে ছবি তুলতে চান। তিনি ওই রুমালের জন্য মরিয়া।

6/6

বার্সেলোনার বড় ভক্ত লুয়ানা স্য়ান্ডিয়েন

Luana Sandien huge Barcelona fan

২৭ বছরের ব্রাজিলিয়ান লুয়ানা থাকেন বার্সেলোনায়। মেসির বড় ভক্ত তিনি।