বীর জওয়ানদের আত্মত্যাগ ব্যর্থ হবে না, হুঁশিয়ারি মোদীর

Feb 14, 2019, 19:39 PM IST
1/6

পুলওয়ামায় আধা সামরিক বাহিনীর উপরে জঙ্গি হামলায় কড়া প্রতিক্রিয়া দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। টুইটারে তিনি লিখেছেন, পুলওয়ামায় সিআরপিএফ জওয়ানদের উপরে হামলার ঘটনা অত্যন্ত ঘৃণ্য। এই কাপুরুষোচিত হামলার তীব্র নিন্দা করছি। 

2/6

পুলওয়ামায় হামলার পর আরও একবার ভেসে আসছে সার্জিক্যাল স্ট্রাইকের কথা। প্রধানমন্ত্রীর কথায়,''সাহসী জওয়ানদের আত্মত্যাগ ব্যর্থ হবে না। শহিদ পরিবারের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে দাঁড়িয়ে আছে গোটা দেশ। জখমদের দ্রুত আরোগ্য কামনা করি''। 

3/6

পুলওয়ামার ঘটনা নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং ও অন্যান্য শীর্ষ আধিকারিকদের সঙ্গে কথা হয়েছে বলেও জানিয়েছেন প্রধানমন্ত্রী।   

4/6

অরুণ জেটলি লিখেছেন,''পুলওয়ামায় সিআরপিএফের ওপর জঙ্গিহামলার ঘটনা কাপুরুষোচিত ও নিন্দনীয়। শহিদ জওয়ানদের সেলাম জানিয়ে গোটা দেশ তাদের পরিবারের পাশে আছে। আহত জওয়ানদের দ্রুত আরোগ্য কামনা করি। যারা এই ঘৃণ্য কাজ করেছে তাদের এমন শাস্তি দেওয়া হবে যে জীবনে ভুলবে না''।

5/6

রাহুল গান্ধীর কথায়,''জম্মু-কাশ্মীরে সিআরপিএফ কনভয়ে কাপুরুষোচিত হামলায় বহু জওয়ান শহিদ হয়েছেন। অসংখ্য জওয়ান জখম। শহিদদের পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। জখমদের দ্রুত আরোগ্য কামনা করি''।

6/6

রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় টুইটারে লিখেছেন, সিআরপিএফ জওয়ানদের উপরে হামলার ঘটনায় তীব্র নিন্দা করছি। সাহসী জওয়ানদের স্যালুট জানাচ্ছি। জখমদের জন্য প্রার্থনা করছি। দ্রুত আরোগ্য কামনা করি।