ফ্লাইওভারে আটকে Narendra Modi, নিরাপত্তায় ত্রুটির অভিযোগ

প্রধানমন্ত্রী ভাটিন্ডা থেকে হোসেনিওয়ালায় জাতীয় শহীদ স্মৃতিসৌধে যাচ্ছিলেন

Jan 05, 2022, 17:22 PM IST

নিজস্ব প্রতিবেদন: বুধবার পঞ্জাবের ভাটিন্ডা থেকে সড়কপথে হোসেনিওয়ালায় যাচ্ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেই সময়ে প্রায় ২০ মিনিটের জন্য একটি ফ্লাইওভারে আটকে থাকে তাঁর গাড়ি। ঘটনার পরে তাঁর কনভয় ভাটিন্ডা বিমানবন্দরে ফিরে যায়। প্রথমে হেলিকপ্টারে তাঁর যাওয়ার কথা থাকলেও বৃষ্টি এবং দৃশ্যমানতার অভাবের কারণে সড়ক পথে যাওয়ার ব্যাবস্থা করা হয়।

1/5

দায়ি পঞ্জাব সরকার?

is punjab government liable

একটি বিবৃতিতে, স্বরাষ্ট্র মন্ত্রক জানিয়েছে যে কনভয় ফিরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে। বিবৃতিতে বলা হয়েছে, পঞ্জাব সরকারকে এই ত্রুটির জন্য কঠোর ব্যবস্থা নিতে বলা হয়েছে। 

2/5

কোথায় জাচ্ছিলেন প্রধানমন্ত্রী?

where was the prime minister going

প্রধানমন্ত্রী ভাটিন্ডা থেকে হোসেনিওয়ালায় জাতীয় শহীদ স্মৃতিসৌধে যাচ্ছিলেন। ঘটনার পরে তাঁর কনভয় ভাটিন্ডা বিমানবন্দরে ফিরে যায়।

3/5

কী বললেন নাড্ডা

What did nadda say?

বিজেপি প্রধান জেপি নাড্ডা বলেছেন, "এটা দুঃখজনক যে প্রধানমন্ত্রীর সফর ব্যাহত হয়েছে যেখানে পঞ্জাবের জন্য হাজার হাজার কোটি টাকার উন্নয়ন প্রকল্প চালু করার কথা ছিল... রাজ্য পুলিশকে মানুষকে সমাবেশে যোগ দিতে বাধা দেওয়ার নির্দেশ দেওয়া হয়... মুখ্যমন্ত্রী চাননি বিষয়টির সমাধান করার জন্য ফোনে কথা বলতে অস্বীকার করেন।"

4/5

কী বলল পঞ্জাব সরকার?

what did the punjab government say?

পঞ্জাব সরকারের মুখপাত্র ডাঃ রাজ কুমার ভার্কা নিরাপত্তার ত্রুটির অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন, "নিরাপত্তা লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন। বিজেপি নেতারা ভিড় জমাতে ব্যর্থ হওয়ায় সমাবেশটি ফ্লপ হয়েছে।"

5/5

কেন গেলেন সড়ক পথে?

Why did he take the road way?

প্রধানমন্ত্রী বুধবার সকালে হোসেনিওয়ালায় জাতীয় শহীদ স্মৃতিসৌধ পরিদর্শনের জন্য ভাটিন্ডায় অবতরণ করেন। সেখান থেকে একটি হেলিকপ্টারে তাঁর যাওয়ার কথা ছিল কিন্তু বৃষ্টি এবং দুর্বল দৃশ্যমানতার কারণে সড়ক পথে যাওয়ার ব্যাবস্থা করা হয়।