প্রিয়াঙ্কা-নিকের ঝগড়া গড়াচ্ছে বিচ্ছেদে? কী কারণে মতের অমিল নবদম্পতির?

Mar 30, 2019, 19:31 PM IST
1/8

গত বছর ডিসেম্বরে ঘটা করে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন প্রিয়াঙ্কা চোপড়া। যোধপুরের উমেইদ ভবনে বসেছিল বিয়ের আসর। কিন্তু বিয়ের ফুল শুকিয়ে যাওয়ার আগেই চলে এসেছে বিচ্ছেদ জল্পনা। 

2/8

মার্কিন পত্রিকা 'ওকে!' এপ্রিল সংখ্যার প্রচ্ছদে দাবি করেছে, বিবাহের কয়েক মাসের মধ্যেই বিচ্ছেদের কিনারায় দাঁড়িয়ে নিক-প্রিয়াঙ্কা।

3/8

কেন বিচ্ছেদের কিনারায় দম্পতি? দুজনের ঘনিষ্ঠ সূত্রকে উদ্ধৃত করে 'ওকে!' দাবি করেছে, সব কিছু নিয়ে ঝগড়া চলছে দম্পতির। কাজ, পার্টি ও সময় কাটানো নিয়ে চলছে লড়াই। তাড়াহুড়োর কারণেই দুজনের বিবাহ সঙ্কটে। 

4/8

ঘনিষ্ঠ সূত্রের উল্লেখ করে 'ওকে!' দাবি করেছে, বিয়ের আগে বান্ধবী হিসেবে প্রিয়াঙ্কাকে বেশ সরল ও আধুনিক মনে হয়েছিল নিক জোনাসের। কিন্তু বিয়ের পর থেকে তাঁর উপরে নিয়ন্ত্রণ করা শুরু করেছেন প্রিয়াঙ্কা। এমনকি মাঝমধ্যে রেগেও যান দেশি গার্ল। 

5/8

নিক জোনাসের পরিবারও নাকি প্রিয়াঙ্কাকে নিয়ে খুশি নয়। নিকের পরিবার ভেবেছিল, প্রিয়াঙ্কা বুদ্ধিমতি ও পরিণত মহিলা। বয়সে বড় হওয়ার কারণে সন্তান নিয়ে ঘরসংসার সামলাবেন তিনি। তবে এখনও ২১ বছরের তরুণীর মতো পার্টি করেন প্রিয়াঙ্কা। 

6/8

নিক জোনাসের পরিবার আরও মনে করে, তিনবার বিয়ের অনুষ্ঠান করে অযথা ২ মিলিয়ন মার্কিন ডলার নষ্ট হয়েছে। 

7/8

তবে বিয়ে ভাঙা এত সোজা নয়। কারণ, তাড়াহুড়োতে খোরপোষের কোনও চুক্তিই করেননি নিক-প্রিয়াঙ্কা। ফলে বিবাহ বিচ্ছেদ হলে বিশাল আর্থিক ক্ষতিপূরণ দিতে হবে পারে নিক জোনাসকে। 

8/8

'ওকে!'র প্রতিবেদনটি বেদনা দিয়েছে দম্পতির ভক্তদের। প্রিয়াঙ্কা চোপড়ার মুখপাত্র জানিয়েছেন, মায়ামিতে সদ্য ছুটি কাটিয়েছেন দম্পতি। দুজনের ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। পত্রিকার প্রতিবেদনটি সম্পূর্ণ অসত্য ও ভিত্তিহীন। বানানো গল্প ছাড়া আর কিছুই নয়।