Wimbledon: রয়্যাল পরিবারের সঙ্গেই খেলা দেখলেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস

Jul 10, 2021, 23:38 PM IST
1/6

নিজস্ব প্রতিবেদন-  লন্ডনে প্রিয়াঙ্কা চোপড়া আর উইম্বলডনে যাবেন না, এমনটা প্রায় অসম্ভব। মহিলাদের উইম্বলডন সিঙ্গলস ফাইনাল দেখতে সেন্টার কোর্টে হাজির নায়িকা। এদিন উইম্বলডনের এই রুদ্ধশ্বাস ম্যাচ দেখতে উপস্থিত হন ইংলন্ডের রাজ পরিারের সদস্যরা। সেখানেই তাঁদের সঙ্গে ভিভিআইপি গ্যালারিতে দেখা গেল প্রিয়াঙ্কাকে।

2/6

প্রিয়াঙ্কা যেখানেই যান, ফ্যাশন যায় তাঁর সঙ্গে সঙ্গে।রেড কার্পেট থেকে খেলার মাঠ, স্টাইল স্টেটমেন্টে সহজেই নজর কাড়েন তিনি।  সাদা ফুল স্লিভ ফ্লোরাল ড্রেসে সেন্টার কোর্টে প্রবেশ করেন তিনি।

3/6

সেরাম কর্তা আদর পুনাওয়ালার স্ত্রী নাতাশা পুনাওয়ালার সঙ্গে ম্যাচ দেখতে গিয়েছিলেন দেশি গার্ল।

4/6

এই প্রথমবার নয়, এর আগেও উইম্বলডনের গ্যালারিতে দেখা গেছে প্রিয়াঙ্কাকে। রয়্যাল বক্স, খাবারের ছবি দিয়ে উইম্বলডনের আমেজটাকেই ধরিয়ে দিতে চেয়েছেন পিগি চপস।

5/6

শনিবার উইম্বলডন ফাইনালে মুখোমুখি হয়েছিলেন চেক প্রজাতন্ত্রের ক্যারোলিনা প্লিসকোভার ও অস্ট্রেলিয়ার অ্যাশলে বার্টি। রুদ্ধশ্বাস ম্যাচে ৬-৩, ৭-৬, ৬-৩ সোটো জিতে নজির সৃষ্টিকরেন বার্টি। তাঁর হাত ধরেই অস্ট্রেলিয়ার ৪১ ছরের উইম্বলডন খরা কাটল।

6/6

শনিার উইম্বলডনের ফাইনাল দেখতে এসেছিলেন অনেক তারকা। টম ক্রুজ, ডেম ম্যাগি স্মিথ, মার্টিনা নাভ্রাতিলোভা,  বিলি জিন কিংকেও দেখা গেল রয়্যাল বক্সে। ব্রিটিশ রাজপরিবারের সঙ্গে অবশ্য প্রিয়াঙ্কার সখ্যতা অনেকদিনের। কারণ তিনি প্রিন্স হ্যারির স্ত্রী মেগান মার্কেলের পুরনো বন্ধু।  রাজপরিবারের তরফে হাজির ছিলেন প্রিন্স উইলিয়াম ও তাঁর স্ত্রী কেট মিডলটন।