Kolkata Doctor Rape And Murder Case: ঘটনার দিন কোথায় ছিল সন্দীপের মোবাইল লোকেশন? এবার 'নমিতা'র দিকে আঙুল...

Sandip Ghosh Mobile Tower Location: আরজি কর কাণ্ডের তদন্তে উঠে আসছে একের পর এক নতুন সূত্র, ক্রমশ জল্পনা বাড়াচ্ছে নতুন নতুন সব প্রশ্ন! এবার উঠে এল বারুইপুরের কথা।

| Sep 10, 2024, 18:33 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরজি কর কাণ্ডের তদন্তে উঠে আসছে একের পর এক নতুন সূত্র। ক্রমশ জল্পনা বাড়াচ্ছে নতুন নতুন প্রশ্ন। চিকিৎসক তরুণীর ভয়াবহ ধর্ষণ-খুনের ঘটনার পরে কেটে গিয়েছে একমাস এক দিন। এখনও সে ভাবে কোনও গ্রেফতারি বা আটক না হলেও সিবিআইয়ের তদন্তে প্রকাশ্যে আসছে চাঞ্চল্যকর সব তথ্য। এবার তদন্তের মুখে আরজি কর হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের মোবাইলের টাওয়ার লোকেশন। ঘটনার দিন কোথায় ছিল তাঁর মোবাইল লোকেশন?

1/6

'নমিতা সেবায়াতন'!

সিবিআইয়ের দাবি, সেদিন বারুইপুর স্টেশন-সংলগ্ন এলাকায় ছিল সন্দীপ ঘোষের মোবাইলের টাওয়ার লোকেশন। ৮ অগাস্ট, অর্থাৎ, যেদিন রাতে ডাক্তারি পড়ুয়ার ওই নৃশংস ধর্ষণ ও খুনের ঘটনা ঘটে, সেদিন ঠিক কোথায় ছিলেন আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ? উত্তর খুঁজতে গিয়ে সিবিআইয়ের নজরে এবার 'নমিতা সেবায়াতন'!

2/6

বারুইপুর

সূত্রের খবর, সন্দীপ ঘোষের মোবাইলের টাওয়ার লোকেশন ঘটনার দিন বারুইপুর স্টেশন-সংলগ্ন এলাকাতেই ছিল। সন্দীপের দীর্ঘ দিনের মোবাইল পরীক্ষা করে টাওয়ার লোকেশনে বার বার (অন্তত শেষ কয়েক মাস) মিলেছে বারুইপুর স্টেশন-সংলগ্ন এলাকাই।

3/6

খুঁজছে সিবিআই

জানা যাচ্ছে, ওখানেই নিয়মিত প্রাইভেট প্র্যাকটিস চালাতেন সন্দীপ ঘোষ। সরকারি হাসপাতালের চিকিৎসক হওয়া সত্ত্বেও সপ্তাহের প্রতি বৃহস্পতিবার নিয়ম-বহির্ভূত ভাবে ব্যক্তিগত চেম্বার কোন মন্ত্রে চালাতেন সন্দীপ? কত বছর ধরে তিনি বেনিয়ম করে চিকিৎসা চালাচ্ছেন? উত্তর খোঁজার চেষ্টা করছে সিবিআই।

4/6

কোথায় ছিলেন?

প্রশ্ন উঠছে হাজারো। আরজি করের ঘটনার দিন ৮ অগাস্ট ঠিক কতক্ষণ ছিলেন সেখানে সন্দীপ ঘোষ? 

5/6

কতক্ষণ চেম্বারে?

অর্থাৎ, নির্যাতিতার দেহ উদ্ধারের আগের দিন কতক্ষণ ওই চেম্বারে ছিলেন আরজি করের প্রাক্তন অধ্যক্ষ? 

6/6

'নমিতা'র দিকে আঙুল

আর এই সূত্রেই আঙুল উঠছে 'নমিতা সেবায়তনে'র কর্তৃপক্ষর ভূমিকা নিয়েও। কেন সেবায়তনের ইনচার্জ সন্দীপ ঘোষকে আড়ালের চেষ্টা করছেন? বেনিয়ম করে তিনি যে বসতেন, তাতে কি মদত ছিল তাঁর? সব মিলিয়ে সিবিআইয়ের স্ক্যানারে এবার 'নমিতা সেবায়তন'।