শহর থেকে দূরে কোথায় ছুটি কাটাচ্ছেন Rachana Banerjee?

Mar 24, 2021, 15:04 PM IST
1/7

প্রকৃতির প্রতি তাঁর আমোঘ টান। আর তাই তো কাজের ফাঁকে অল্প বিস্তর সুযোগ পেলেই বেরিয়ে পড়েন বেড়াতে। কিছুদিন আগেই সুন্দরবন গিয়েছিলেন। এবার অভিনেত্রী, সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়ের গন্তব্য রবি ঠাকুরের 'শান্তিনিকেতন'। 

2/7

 লাল মাটির দেশে ছুটি কাটানোর একগুচ্ছ ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী। ক্যাপশানে লিখেছেন, ''তুমি যদি প্রকৃতি ভালোবাসো, সর্বত্রই তা খুঁজে পাবে।''

3/7

রচনার পোস্ট থেকে জানা যাচ্ছে, কাছের কিছু বন্ধু-বান্ধবদের সঙ্গে মিলে শান্তিকেতন বেড়াতে গিয়েছেন অভিনেত্রী। 

4/7

শুধু ঘুরে বেড়ানোই নয়। শান্তিনিকেতনের শাল বনে দাঁড়িয়ে 'গজব কা হ্য়া দিন' গানে ভিডিয়োও বানিয়ে ফেলেছেন রচনা। অনুরাগীদের জন্য তা ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। 

5/7

শহরের কোলাহল, কাজের চাপ ভুলে একটু শান্তি আর স্বস্তির নিঃশ্বাস ফেলতে বাঙালির অন্যতম ঠিকানা শান্তিনিকেতন। বোলপুর, শান্তিনিকেতন বলতেই বাঙালি বোঝে লাল মাটির কোপাই, খোয়াই নদীর গা ঘেঁষে শাল বন আর আকাশমণির জঙ্গল। শান্তিনিকেতন মনেই শান্তির নীড়। এবার কিছুদিনেই জন্য সেই নীড়েই আশ্রয় নিয়েছেন রচনা। 

6/7

প্রসঙ্গত, একসময়ের বাংলা ছবির জনপ্রিয় নায়িকাদের মধ্যে অন্যতম রচনা বন্দ্যোপাধ্যায়। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বহু হিট ছবির নায়িকা ছিলেন তিনি। অভিনয় করেছেন তামিল, তেলুগু, ওড়িয়া ছবিতেও। 

7/7

বর্তমনে অবশ্য অভিনয় দুনিয়া থেকে নিজেকে দূরেই রেখেছেন রচনা বন্দ্যোপাধ্যায়। বর্তমানে 'দিদি নম্বর ১'-এর সঞ্চালিকা হিসাবে টেলিভিশনের দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন।