Dishaর সঙ্গে গোপনে বিয়ে সারলেন Rahul Vaidya? বর-বধূ বেশে তারকা জুটির ছবি প্রকাশ্যে

Apr 05, 2021, 14:32 PM IST
1/6

রাহুল বৈদ্য-র পরনে রাজকীয় সাদা শেরওয়ানি। মাথায় গোলাপী রঙের পাগড়ি। আর দিশা পারমার-এর পরনে গোলাপী লেহেঙ্গা। হাতে চূড়ার সঙ্গে বাঁধা কলিরে। গা ভর্তি গয়না। এভাবেই বর ও বধূ বেশে লেন্সবন্দি হলেন রাহুল ও দিশা। 

2/6

সোশ্যাল মিডিয়ায় ছবিগুলি উঠে আসার সঙ্গে সঙ্গেই প্রশ্ন উঠতে শুরু করেছেন, তবে কি রাহুল গোপনে দিশার সঙ্গে বিয়েটা সেরেই ফেললেন। 

3/6

আজ্ঞে নাহ। তাহলে একটু খোলসা করেই বলা যাক, সম্প্রতি একটি মিউজিক ভিডিয়োর শ্যুটিংয়ের জন্যই বর ও বধূ বেশে সেজেছিলেন রাহুল ও দিশা। 

4/6

তবে এটাই প্রথমবার নয়, এর আগে ২০১৯-এ 'ইয়াদ তেরি' বলে একটি মিউজিক ভিডিয়োতে প্রথমবার একসঙ্গে দেখা যায় রাহুল বৈদ্য ও দিশা পারমারকে। নতুন এই মিউজিক ভিডিয়োর জন্য দ্বিতীয়বার জুটি বাঁধছেন রাহুল ও দিশা। 

5/6

প্রসঙ্গত, বিগ বস-১৪ চলাকালীনই প্রথমবার প্রকাশ্যে আসে রাহুল বৈদ্য ও দিশা পারমারের প্রেমের কথা। ২০২০-র ২০ নভেম্বর দিশার জন্মদিনের দিনই বিগ বস থেকে দিশাকে প্রেম নিবেদন করেন ও বিয়ের প্রস্তাব দেন রাহুল।  

6/6

প্রসঙ্গত দিশা পারমার পেশায় একজন অভিনেত্রী।  'প্যায়ার কা দর্দ' নামে একটি ধারাবাহিকে অভিনয় করেছেন দিশা। পাশাপাশি বিজ্ঞাপন জগতেরও পরিচিত মুখ তিনি