তৈরি হচ্ছে বিরল রাজভঙ্গ রাজযোগ! কীভাবে হাতে টাকা এসে পড়বে বুঝতেই পারবেন না এই রাশির জাতকেরা...

Rajbhang Rajyog in August: যোগের যোগ লেগেই থাকে। আর এই সব যোগের সূত্রে উপকৃত হন বিশেষ কিছু রাশির জাতক-জাতিকারা। সম্প্রতি তৈরি হতে চলেছে রাজভঙ্গ রাজযোগ।

| Aug 05, 2023, 16:43 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যোগের যোগ লেগেই থাকে। আর এই সব যোগের সূত্রে উপকৃত হন বিশেষ কিছু রাশির জাতক-জাতিকারা। সম্প্রতি তৈরি হতে চলেছে রাজভঙ্গ রাজযোগ। কী হয় এই যোগে? যদি কারও রাশিতে রাজভঙ্গ রাজযোগ গঠিত হয়, তাহলে তাঁকে অর্থ উপার্জনের জন্য পরিশ্রম করতে হয় না। এঁদের কাছে আপনি টাকা এসে পৌঁছয়!

1/6

রাজভঙ্গ রাজযোগ

রাজভঙ্গ রাজযোগ কি? জ্যোতিষশাস্ত্রে বলে, যে কোনও রাশিতে ২টি গ্রহের স্থানান্তর ঘটলে রাজভঙ্গ রাজযোগ গঠিত হয়। 

2/6

এক রাশি থেকে অন্য রাশিতে

জ্যোতিষে প্রতিটি গ্রহের নিজস্ব গুরুত্ব রয়েছে। প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট ব্যবধানে একটি রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করে। গ্রহের এই ধরনের রাশি পরিবর্তন সমস্ত রাশির জীবনেই কম-বেশি শুভাশুভ প্রভাব ফেলে। 

3/6

কার-কার মিলন?

এই অগস্টে কর্কট রাশিতে শুক্র ও সূর্যের মিলন। এই সূর্য ও শুক্রের মিলনে রাজভঙ্গ রাজযোগ সৃষ্টি হবে। এই যোগ কিছু রাশির জাতকদের জন্য খুবই শুভ এবং উপকারী বলে প্রমাণিত।

4/6

মেষ রাশি

এবার কোন রাশির জাতকেরা এই রাজভঙ্গ রাজযোগের সুবিধা পাবেন? পাবেন মেষ রাশির জাতকেরা। কর্কট রাশিতে শুক্র ও সূর্যের মিলন হলে মেষ রাশির জাতকরা সবচেয়ে বেশি উপকৃত হবেন। এঁরা কর্মজীবনে সাফল্য পাবেন। নানা দিক থেকে এঁদের হাতে টাকা আসবে। বাড়ি এবং যানবাহন ক্রয়ের যোগ রয়েছে এঁদের।

5/6

কর্কট রাশি

উপকৃত হবে কর্কট রাশিও। এঁরা কঠিন সময়ের মধ্য দিয়ে সফল ভাবে বেরিয়ে যাবেন। এঁদের আর্থিক অবস্থা মজবুত হবে। এঁরা যে কোনও কাজেই সাফল্য অগ্রগতি পাবেন।

6/6

তুলা রাশি

চাকরি, অর্থ, পরিবার-- নানা দিক থেকে সময়টি ভালো যাবে তুলা রাশির জাতকদের জন্য। উপার্জনের নতুন রাস্তা খুলবে। কিছু ভালো খবর আসতে পারে। কর্মজীবনে অগ্রগতি ঘটবে। এঁরা সব দিক থেকেই সাফল্য পাবেন।