বিয়ের আগেই Alia-র ছবি দিয়ে বাড়ি ভর্তি করে ফেললেন Ranbir Kapoor?

Feb 27, 2021, 14:32 PM IST
1/5

 ​রণবীর কাপুরের নতুন বাড়িতে থাকছে আলিয়া ভাটের একটি বড় ছবি। আলিয়ার ছবিতে মোড়া থাকবে রণবীরের নতুন বাড়ির একটি কোণা। পাওয়া যাচ্ছে এমন খবর।

2/5

রণবীর কাপুরের সঙ্গে আলিয়া ভাটের বিয়ে কবে হচ্ছে, তা নিয়ে বেশ কিছুদিন ধরেই জোর গুঞ্জন শুরু হয়েছে। বিয়ের দিনক্ষণ জানিয়ে কোনও মন্তব্য করা হয়নি কাপুর পরিবারের তরফে। মহেশ ভাটরাও রয়েছেন নিশ্চুপ। রণবীর, আলিয়া যবেই বিয়ের পিঁড়িতে বসুন না কেন, তার তোড়জোড় শুরু করে দিয়েছেন দুই তারকাই। বিয়ের আগেই নিজের নতুন বাড়ি সাজিয়ে নিচ্ছেন রণবীর কাপুর। সেই বাড়িতেই থাকছে হবু স্ত্রীর ছবি।

3/5

হৃষি কাপুরের মৃত্যুর এক বছর পূর্ণ না হলে, রণবীর-আলিয়া বিয়ের পিঁড়িতে বসবেন না। এমনই ইঙ্গিত দেওয়া হয় রণধীর কাপুরের তরফে। হৃষি কাপুরের মৃত্যুর রেশ কাটতে কাটতেই ফের কাপুর বাড়ির আরও এক সদস্যের মৃত্যু হয়। হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় রাজীব কাপুরের। কাকার মৃত্যুর পর মন থেকে রণবীর আরও একবার ভেঙে পড়েন বলে জানা যায়। 

4/5

রাজীব কাপুরের মৃত্যুর পরপরই ফের রণবীর, আলিয়া এবং নীতু কাপুরকে দেখা যায় একসঙ্গে। রণবীরের নতুন বাড়ির তদারকি করতেই রণবীর কাপুর এবং নীতু কাপুরের সঙ্গে দেখা যায় আলিয়াকে।

5/5

এদিকে বর্তমানে গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ির শ্যুটিং করছেন আলিয়া ভাট। পরিচালক সঞ্জয় লীলা বনশালির এই সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করছেন আলিয়া। সবে সবে গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ির টিজার মুক্তি পায়। বনশালির ওই সিনেমার টিজার মুক্তি পাওয়ার পরপরই আলিয়ার প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠে বলিউড