তেতাল্লিশে পূর্ণ হল ২৫ বছরের বলিউড যাত্রা, ঘোষণা করলেন নতুন ছবির নাম

Mar 21, 2021, 12:09 PM IST
1/7

নিজস্ব প্রতিবেদন: আজ  ৪৩-য়ে পা দিলেন রানি মুখার্জি। বঙ্গ তনায় ২৫ বছর আগে এই বাণিজ্যনগরীতে তাঁরা যাত্রা শুরু করেছিলেন। তাই শুধু জন্মদিন নয়, বলিউডে পা রাখার রজত জয়ন্তীও পালন করছেন অভিনেত্রী।   

2/7

  বলিউড থ্রিলার অ্যাকশন জগতে তিনিই এখন প্রথম চয়েস। তাঁর জন্মদিনের দিনই জানা গিয়েছে, থ্রিলার ড্রামা ছবি  Mrs Chatterjee vs Norway-য়েতে কাজ করছেন অভিনেত্রী। 

3/7

ছবির পরিচালনায় থাকছেন Ashima Chibber। প্রযোজনায়  থাকছেন Nikkhil Advani, Madhu Bhojwani, এবং Monisha Advani।

4/7

Mrs Chatterjee vs Norway একটি সত্য ঘটনা অবলম্বনে বোনা গল্প। ভারতীয় দম্পতির এক সন্তানকে নিয়ে এগোবে ছবিটি। ২০১১ সালের ঘটনা। যেখানে মূল চরিত্রে থাকবে রানি মুখার্জি। সেখানেও কী ফের মর্দানি ম্যাজিক থাকবে রানির?

5/7

নতুন ছবির কথা বলতে গিয়ে, রানি উল্লেখ বলেছেন,  নতুন ছবি ঘোষণা করে জন্মদিন উদযাপন করা এবং ইন্ডাস্ট্রিতে ২৫ বছর চিহ্নিত করার চেয়ে ভাল আর কিছু হতে পারে না।  

6/7

তিনি বলেন, "সিনেমায় আমার ২৫ বছর। আমি সম্ভবত আমার কেরিয়ারের একটি বিশেষ এবং উল্লেখযোগ্য ছবির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছি। আমি আমার কেরিয়ার শুরু করেছিলাম রাজা কি আয়েগি বারাত ছবিতে। যেটি ছিল নারীকেন্দ্রিক চলচ্চিত্র এবং কাকতালীয়ভাবে আমার ২৫ তম বছরে, এমন একটি চলচ্চিত্রের ঘোষণা করছি যা সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে লড়াই এবং প্রচি ক্ষেত্রে জুঝতে থাকা একজন মহিলাকে কেন্দ্র করে নির্মিত ছবি। "

7/7