Sohini-Ranojoy: সোহিনীর আগে একাধিক প্রেম! রণজয়ের প্রাক্তনের তালিকায় সকলেই পরিচিত মুখ....?

Ranojoy Bishnu relationships: শোভন ও সোহিনীর বিয়ে নিয়ে চর্চার মাঝেই বিতর্কে রণজয় বিষ্ণু। সোহিনীর প্রাক্তন প্রেমিকের শুভেচ্ছাবার্তা নিয়ে ট্রোলের বন্যা সোশ্যাল মিডিয়ায়। এমনকী রণজয়ের জীবনের একাধিক প্রেম নিয়েও কথা শোনা যাচ্ছে। পুরনো প্রেমিকারা সবাই পরিচিত মুখ! 

Jul 24, 2024, 19:55 PM IST
1/13

সোহিনী-শোভন

Shohini Sarkar

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিন পনেরো আগে চারহাত এক হয়েছে সোহিনী সরকার ও শোভন গাঙ্গুলির। তার আগে বেশকিছুদিনের আলাপ তাদের। শোভন-সোহিনীর বিয়ের ছবি সামনে আসতেই সোশ্যাল মিডিয়া জুড়ে আলোচনার ঝড়। 

2/13

সোহিনী-রণজয়

Ranojoy Bishnu

তার কারণ সোহিনী সরকারের প্রাক্তন প্রেম। তাই সোহিনীর বিয়ে নিয়ে চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন তাঁর প্রাক্তন প্রেমিক রণজয় বিষ্ণু। প্রেম ভেঙে যাওয়া থেকে সোহিনী বিয়ে- নানা প্রসঙ্গে মুখ খুলেছেন রণজয়। আর তাই নিয়েই বিতর্ক। 

3/13

সোহিনী-রণজয়

Ranojoy Bishnu

জল এতদূর গড়িয়েছে যে মুখ খুলেছেন সোহিনী সরকারও। নাম না করে পোস্ট করেছেন রণজয়ের প্রাক্তন। এরপরই রণজয়ের একাধিক সম্পর্ক, বিচ্ছেদের বিষয়টি নিয়ে চর্চা শুরু হয়েছে। অভিনেতার জীবনে রয়েছে একাধিক প্রেম নিয়েও কথা চলছে। 

4/13

অস্মিতা মুখোপাধ্যায়

Ranojoy Bishnu

অস্মিতা মুখোপাধ্যায় নাকি রণজয়ের টেলি দুনিয়ায় প্রথম সম্পর্ক। শোনা যায়, ২০০৯ সালে এই সম্পর্ক গড়ে উঠলেও ২০১০ সালে এই সম্পর্ক ভেঙে যায়। 

5/13

অস্মিতা মুখোপাধ্যায়

Ranojoy Bishnu

রণজয়ের জীবনে প্রথম চর্চিত প্রেম এখন অন্য কারও স্ত্রী। 

6/13

সায়ন্তনী-রণজয়

Ranojoy Bishnu

এরপরে রণজয়ের প্রেমিকা সায়ন্তনী গুহ ঠাকুরতা।  প্রায় ৩ বছরের এই সম্পর্ক ছিল ২০১০ সাল থেকে ২০১৩ পর্যন্ত। 

7/13

সায়ন্তনী-রণজয়

Ranojoy Bishnu

সোশ্যাল মিডিয়ায় সোহিনীকে শুভেচ্ছা জানানো নিয়ে প্রথম পোস্ট করেন সায়ন্তনীই। লেখেন, 'প্রাক্তন প্রেমিকার বিয়ে হয়ে যাওয়ার পর সেটাকে নিয়ে পাবলিসিটি করতে খুব কম গুণী মানুষই পারেন… এঁরা হলেন তাঁরা, যাঁরা মৃতদেহের পাশে শুয়েও ইন্টারভিউ দিতে পারেন।'

8/13

শিবাঙ্গী-রণজয়

Ranojoy Bishnu

২০১৩ সাল নাগাদ রণজয়ের নাম জড়ায় শিবাঙ্গী শর্মা নামক এক তরুণীর সঙ্গে।

9/13

শিবাঙ্গী-রণজয়

Ranojoy Bishnu

২০১৪ সালে শিবাঙ্গীর সঙ্গে প্রেম ভাঙে। এই সম্পর্ক নিয়ে তেমন কিছু শোনাও যায়নি।

10/13

প্রিয়াঙ্কা-রণজয়

Ranojoy Bishnu

এরপরে রণজয়ের প্রেমে পড়েন অভিনেত্রী মডেল প্রিয়াঙ্কা মন্ডল। ২০১৬ থেকে ২০১৮-র সময়টা রণজয়ের জীবন জুড়ে ছিলেন প্রিয়াঙ্কা। 

11/13

প্রিয়াঙ্কা-রণজয়

Ranojoy Bishnu

২ বছরের প্রেমে ভাঙন ধরে। এদিন যদিও সায়ন্তনীর পোস্টে সম্মতি জানিয়ে কমেন্ট করেন প্রিয়াঙ্কাও। 

12/13

অন্তরা মন্ডল

Ranojoy Bishnu

সালটা ২০১৯, কয়েক মাসের সম্পর্ক মডেল অন্তরা মন্ডলের সঙ্গে। এরপরই জীবনে আসেন সোহিনী। ‘জাজমেন্ট ডে’-এর শ্যুটিং করতে গিয়েই প্রেম। 

13/13

শ্যামৌপ্তি-রণজয়

Ranojoy Bishnu

আপাতত শোনা যাচ্ছে অভিনেত্রী শ্যামৌপ্তী মুদলীর সঙ্গে সম্পর্কের কথা। যদিও গুড্ডি নায়িকা বা রণজয়ের দুর্বলতার আছে কিনা তা নিয়ে মুখ খোলেননি কেউই।