অ্যান্টি স্যাটেলাইট ক্ষেপণাস্ত্রের সাফল্যে মোদী বন্দনায় বিজেপি, নাটক বলে কটাক্ষ বিরোধীদের

Mar 27, 2019, 14:31 PM IST
1/6

Reaction-1

রাহুল গান্ধী, কংগ্রেস: ডিআরডিও-র দারুণ কাজের জন্য আমরা গর্বিত। ধন্যবাদ তাঁদের। প্রধানমন্ত্রীকে ‘বিশ্ব নাটক দিবসের’ শুভেচ্ছা জানাই।

2/6

Reaction-2

মমতা বন্দ্যোপাধ্যায়, তৃণমূল কংগ্রেস- দীর্ঘ দিন ধরেই বিশ্ব মানের কাজ করছে ভারতের মিশন প্রোগ্রাম। ডিআরডিও এবং অন্যান্য প্রতিষ্ঠানের বিজ্ঞানীদের ধন্যবাদ জানাচ্ছি। ভোটের মুখে এই সাফল্যের কৃতিত্ব নিতে চাইছেন নরেন্দ্র মোদী। দেশবাসীর কাছে নাটকীয় ঘোষণা করে রাজনৈতিক ফায়দা তোলার চেষ্টা করেছেন তিনি। যা নির্বাচন আচরণ বিধি লঙ্ঘন করেছে। নির্বাচন কমিশনের কাছে অভিযোগ জানানো হবে।

3/6

Reaction-3

আহমেদ প্যাটেল, কংগ্রেস- ইউপিএ সরকারের আমলে অ্যান্টি স্যাটেলাইট প্রোগ্রামের উদ্যোগ নেওয়া হয়। তারই সাফল্যের ঘোষণা হল আজ। আমাদের বিজ্ঞানী এবং মনমোহন সিংয়ে এমন দূরদৃষ্টতার জন্য ধন্যবাদ জানাই।

4/6

Reaction-4

নিতিন গডকড়ী, বিজেপি- ‘মিশন শক্তি’-র সাফল্যে বিজ্ঞানীদের ধন্যবাদ জানাই। নরেন্দ্র মোদীর নেতৃত্বে ভারত দ্রুত বিশ্বদরবারে শাসন করতে চলেছে। শুধু অর্থনীতি নয় বিজ্ঞানেও শক্তিশালী হতে চলেছে ভারত।

5/6

Reaction-5

রবিশঙ্কর প্রসাদ, বিজেপি- ঐতিহাসিক দিন। মহাকাশে মহাশক্তিমান ভারত। ধন্যবাদ, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং বিজ্ঞানীদের।

6/6

Reaction-6

ডিআরডিও চেয়ারম্যান জি সতীশ রেড্ডি- অ্যান্টি স্যাটেলাইট ক্ষেত্রে দারুণ ক্ষমতা দেখিয়েছে ভারত। এখন দূর পাল্লায় যে কোনও উপগ্রহ ধ্বংস করার ক্ষমতা রয়েছে ভারতের।