Lilly Summers Or Bad Kitty: রুশ সেনা বাহিনীর সঙ্গে সঙ্গমে রাজি! তবে বিশেষ একটি শর্ত দিলেন এই মডেল

কী শর্ত দিলেন মডেল?

Mar 01, 2022, 21:02 PM IST
1/6

মডেলের বিশেষ শর্ত

Lilly 1

নিজস্ব প্রতিবেদন: রুশ-ইউক্রেন যুদ্ধে (Russia-Ukraine War) আতঙ্কে গোটা বিশ্ব। যুদ্ধের ভয়াবহতায় ত্রস্ত মানব সমাজ। তৃতীয় বিশ্ব যুদ্ধের আশঙ্কা করছেন অনেকে। এই পরিস্থিতিতে প্রতিটি রুশ সেনার সঙ্গে সঙ্গমের ইচ্ছাপ্রকাশ করলেন এক মডেল। তবে সেজন্য বিশেষ একটি শর্ত দিয়েছেন তিনি।

2/6

Bad Kitty বা Lilly Summers

Lilly 2

টুইটারে নাম Bad Kitty। ইনস্টাগ্রামে নাম Lilly Summers। রুশ-ইউক্রেন যুদ্ধের (Russia-Ukraine War) শুরু থেকেই একাধিক টুইট করেছেন এই মডেল।

3/6

যুদ্ধে কার পাশে লিলি?

Lilly 3

সোশ্যাল মিডিয়ায় এখনও পর্যন্ত যা যা পোস্ট করেছেন এই মডেল। তাতে একটা বিষয় স্পষ্ট হয়েছে যে, তিনি এই লড়াইয়ে ইউক্রেনের পাশে রয়েছেন।   

4/6

গ্রাহকের জন্য নয়া অফার

Lilly 4

OnlyFans এবং Pocketstars-এর মতো সোশ্য়াল মিডিয়াতেও তাঁর অসংখ্য অনুরাগী রয়েছে। তাঁদের জন্য নয়া অফারও ঘোষণা করেছে Lilly Summers বা Bad Kitty।  

5/6

লিলির নয়া শর্ত

Lilly 5

সোশ্যাল মিডিয়ায় তিনি জানিয়েছেন, একজন রুশ সেনাকে হত্যা করলে একটা পোশাকহীন ছবি পোস্ট করবেন তিনি। একটি রুশ ট্যাঙ্ক ধ্বংস করলে একটি ন্যুড ভিডিও পোস্ট করবেন তিনি। একটি রুশ যুদ্ধবিমান ধ্বংস করলে, শয্যা সঙ্গী হবেন তিনি। শেষে তিনি লিখেছেন, "ইউক্রেন দীর্ঘজীবী হোক"।

6/6

রুশ সেনার জন্য লিলির শর্ত

Lilly 6

রুশ সেনার প্রতি Lilly Summers বা Bad Kitty বলেছেন, "আমি ব্যক্তিগত ভাবে প্রতিটা রুশ সেনার সঙ্গে সঙ্গম করব, যদি তাঁরা ভ্লাদিমির পুতিনের কথা না মেনে অস্ত্রত্যাগ করেন।"