রাজ্যে স্বাস্থ্য বিভাগের অ্যাসিট্যান্ট সুপারিনটেনডেন্ট পদে শুরু হয়েছে নিয়োগ, আবেদন করুন আজই

Jul 26, 2020, 20:18 PM IST
1/5

করোনা আবহে স্বাস্থ্যকর্মী নিয়োগ। অ্যাসিট্যান্ট সুপারিনটেনডেন্ট (নন মেডিকেল) গ্রেড I পদে নিয়োগের জন্য আবেদন পদ্ধতি শুরু হয়েছে। আগামী ২৩ জুলাই ওয়েস্ট বেঙ্গল হেল্থ রিক্রুইটমেন্ট বোর্ড (WBHRB)-র তরফে এক বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আসন সংখ্যা ১০৫ ৷ অনলাইন আবেদনের শেষ তারিখ ৩০ জুলাই ৷  

2/5

আসন সংখ্যা: মোট ১০৫ টি শূন্যপদ। SC, ST, OBC ও জেনেরাল ক্যাটাগরিতে নিয়োগ হবে ৷ বয়সসীমা: এই পদে নিয়োগের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩৬ বছর। তবে SC, ST ও OBC প্রার্থীদের ক্ষেত্রে নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় দেওয়া হবে।  

3/5

যোগ্যতা: হসপিটাল ম্যানেজমেন্ট বা হসপিটাল অ্যাডমিনিস্ট্রেশ ন বিষয়ে PG বা ডিপ্লোমা ডিগ্রি থাকতে হবে। বাংলায় লেখা, পড়া ও কথা বলতে জানতে হবে ৷  চাকরির বিষয়ে বিশদে জানতে wbhrb.net.in ওয়েবসাইটে ভিজিট করুন।  

4/5

অ্যাপ্লিকেশন ফি: জেনেরাল ও OBC প্রার্থীদের জন্য অ্যাপ্লিকেশন ফি ২১০ টাকা। SC, ST, PWD প্রার্থীদের কোনও অ্যাপ্লিকেশন ফি লাগবে না। অনলাইনে আবেদন করার সময় এই ফি দিতে হবে। ডেবিট কার্ড/ক্রেডিট কার্ড বা নেট ব্যাঙ্কিংয়ের মাধ্যমে টাকা দেওয়া যাবে।   

5/5

আবেদন করার প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীরা wbhrb.net.in-এর মাধ্যমে আবেদন জানাতে পারেন। ৩০ জুলাই সন্ধে ৮টা পর্যন্ত আবেদন করা যাবে। অ্যাপ্লিকেশন ফি দিয়ে অনলাইনে আবেদন করলে একটি রেজিস্ট্রেশন / অ্যাকনলেজমেন্ট স্লিপ দেখা যাবে কম্পিউটারে। তার প্রিন্টআউট নিয়ে রাখতে হবে। গুরুত্বপূর্ণ তারিখ: ২৪ জুলাই থেকে অনলাইনে আবেদন শুরু হয়েছে ৷ আবেদনের শেষ তারিখ ৩০ জুলাই।