'লুচি-আলুর দম' বৃত্তান্ত খোলসা করলেন সব্যসাচী, কী বললেন বিধান নগরের মেয়র!

Mar 10, 2019, 16:56 PM IST
1/5

গত শুক্রবার রাতে বিধাননগরের মেয়র সব্যসাচী দত্তের বাড়ি গিয়েছিলেন বিজেপির মুকুল রায়। সেই থেকেই দলের অন্দরে শুরু হয়েছে জলঘোলা। আজ রবিবার ববি হাকিমের ডাকা একটি সাংবাদিক বৈঠকে সার্বিক বিষয়টি স্পষ্ট করলেন সব্যসাচী দত্ত। এক ঝলকে দেখে নেওয়া যাক কী বললেন তিনি। 

2/5

"আড়াই রাত ঠাকুরনগরে রাত জেগেছি, পরশু দিন সন্ধেতে বাড়ি ফেরার সময় অচেনা নম্বর থেকে একটা ফোন আসে। ওপার থেকে বলা হয় মুকুল দা বলছি, এরপরেই নিজে থেকে বাড়িতে আসতে চান তিনি। কেউ বাড়িতে আসতে চাইলে আমি ফিরিয়ে দিতে পারি না।"

3/5

"মুকুল রায় বলেন লুচি আলুর দম খেতে চান। রান্না করতে এবং খেতে যতটুকু সময় লেগেছে সেই সময়টুকুই উনি বাড়িতে ছিলেন। ওদিন টিভিতে আমরা খেলাও দেখছিলাম খানিক্ষণ।"

4/5

"আমি সবার সামনে বলছি দলের আমার ওপর চাপ নেই। এদিন রাজনৈতিক কোনও আলোচনা আমাদের হয়নি। শুধুমাত্র খেলা নিয়ে কথা হয়েছে। আমার পরিবারের সঙ্গে দীর্ঘদিনের আলাপ রয়েছে মুকুল রায়ের।"

5/5

"মুকুল রায় লুচি আলুর দম খেয়েছেন এবং বেরিয়ে গেছেন। নিচে কোনও সংবাদমাধ্যম বা  ক্যামেরা ছিল কিনা তা আমার পক্ষে জানা সম্ভব নেই। যদি কেউ বলে আমি মিডিয়া ডেকেছি তবে যা শাস্তি দেওয়া হবে আমি মেনে নেব। এ ছাড়া কে বাড়িতে আসবে আমি জানতাম না। আমি ১৯৯৫ থেকে তৃণমূলে ছিলাম, আছি, থাকব। আমার দল আমার দলের নেতৃত্ব, সহযোদ্ধারা আমায় চেনে। তাই কে কি দেখাল কে কী বলল তাতে আমার কিছু যায় আসে না।"