বিজেপিতে যোগ দিচ্ছেন? মুকুলের সঙ্গে সাক্ষাতের পর কী প্রতিক্রিয়া সব্যসাচীর?

Mar 08, 2019, 23:36 PM IST
1/6

অঞ্জন রায় ও কমলিকা সেনগুপ্ত: বিজেপিতে যোগ দিচ্ছেন বিধাননগরের মেয়র তথা তৃণমূল বিধায়ক সব্যসাচী দত্ত? শুক্রবার সন্ধেয় সব্যসাচীর বাড়িতে মুকুল রায়ের হঠাত্ আগমনে গুঞ্জন রাজ্যের রাজনৈতিক মহলে। 

2/6

বিজেপির অন্দরে কানাঘুষো, বারাসতের বিজেপি প্রার্থী হতে পারেন বিধাননগরের মেয়র সব্যসাচী চক্রবর্তী। মুকুল রায় অবশ্য কিছুই ভাঙতে চাননি। তাঁর জবাব, এটা দাদা-ভাইয়ের সম্পর্ক।  

3/6

সব্যসাচীর সঙ্গে সাক্ষাতের পর মুকুলকে চেপে ধরেন সাংবাদিকরা। বিজেপি নেতা বলেন,''আমাদের দাদা-ভাইয়ের সম্পর্ক। মাঝেমধ্যেই আসি। ওর স্ত্রী খুব ভীষণ ভাল আলুর দম করে। আজও লুচি-আলুর দম খেলাম''।

4/6

শুধুই কি লুচি-আলুরদম খেতে সব্যসাচীর বাড়িতে ছুটে গিয়েছেন মুকুল? তাও আবার নির্বাচনের আগে! কী বলছেন সব্যসাচী দত্ত? বিধাননগরের মেয়রের দাবি,''কেউ যদি বাড়িতে আসতে চান, আসতে পারেন। সকলেই স্বাগত''।

5/6

তার আগে মুকুল রায় জানান, দাদা-ভাইয়ের সম্পর্ক। সব্যসাচীর বিজেপিতে যোগদান নিয়ে নিয়ে কথাই হয়নি। সব জায়গায় রাজনীতি টেনে আনা অনুচিত। 

6/6

দুজনেরই সংক্ষিপ্ত প্রতিক্রিয়া অথচ তাত্পর্যপূর্ণ। মুকুল রায় তো আর যে-কেউ নন। তিনি রাজ্যে বিজেপির লোকসভা ভোটের দায়িত্বপ্রাপ্ত নেতা। তাঁর সঙ্গে ঘণ্টাখানেকের এমন সাক্ষাত্ যে জন্ম দিচ্ছে নানা জল্পনার। তবে তার উত্তর মিলবে ভবিষ্যতে।