Salmanর বিশেষ বান্ধবীর জন্মদিন, কোথায় ভাইজান?

Jul 26, 2021, 17:00 PM IST
1/8

বলিউডের ‘ভাইজান’ সলমন খান কেন বিয়ে করলেন না এবং কবে বিয়ে করবেন, এই বিষয়টা নিয়ে আমজনতার যতটা চিন্তা ততটা বোধ হয় সল্লু ভাইয়ের পরিবারের লোকজনেরও নেই!  বলিউডের সবথেকে হ্যান্ডসম ব্যাচেলার যদি কেউ থেকে থাকেন, তবে তিনি হলেন সলমন খান। তাঁর প্রতিটি ভক্তের মন জুড়েই একটাই প্রশ্ন কবে বিয়ের পিঁড়িতে বসবেন ভাইজান, কী বলছে জ্যোতিষশাস্ত্র এবার দেখে নেওয়া যাক। 

2/8

সলমন খান

Salman Khan

বলিউডের ‘ভাইজান’ সলমন খান কেন বিয়ে করলেন না এবং কবে বিয়ে করবেন? এই প্রশ্নের উত্তর আজও তাঁর অনুগামীরা খুঁজে চলেছেন। Salman Khan এর প্রেমের তালিকা বেশ লম্বা, Aishwarya Rai থেকে Katrina Kaif, Jacqueline Fernandez, Mouni Roy এবং বিগ বস প্রতিযোগী Gurbani Judgeকেও বেশ পছন্দ ছিল সলমনের। ৫৫ বয়সী এই অভিনেতার ডিমান্ড আজও অটুট।  সম্প্রতি তাঁকে  Iulia Vantur কে একসঙ্গে বহু জায়গায় দেখা গিয়েছে। ইউলিয়া নাকি সলমনের প্রেমিকা, অন্যদিকে জ্যাকলিন এবং ওয়ালুশার সঙ্গেও ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে সলমনের। তবে কি Iulia Vanturই  বলিউডের ভাইজানের স্ত্রী হতে চলেছে? 

3/8

পলক মুছল

Palak Muchhal

সম্প্রতি ভারতীয় বিখ্যাত গায়ক Palak Muchhal তাঁর প্রিয় বন্ধু  Iulia Vanturকে জন্মদিনের শুভেচ্ছা, নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। 

4/8

 Iulia Vantur এর সঙ্গে দেখা গিয়েছে কাটান সুন্দর মুহূ্র্তের ছবি শেয়ার করেছেন  Palak Muchhal,  Iuliaর জন্মদিনে তাঁর সঙ্গে কাটান একাধিক সুন্দর মুহূর্ত শেয়ার করছেন। একটি অনুষ্ঠানে, উর্দু শিখে ফেলুন ইউলিয়া (Iulia Vantur)। রোমানিয়ান বান্ধবী যাতে অনর্গল উর্দু বলতে পারেন, সেই ইচ্ছার কথা প্রকাশ করে ফেলেন সলমন খান। 

5/8

ইউলিয়া ও সলমন

Salman Khan,  Iulia Vantur

মাঝে মাঝেই Salman Khan ও  Iulia Vanturকে একসঙ্গে দেখা গিয়েছে। Iulia Vantur হলেন Dalai Lama র অনুরাগী, ইউলিয়া ও সলমন সম্প্রতি  Dalai Lama র কাছে আশীর্বাদ নিতে যাই, তারপর এক আন্তর্জাতিক সংবাদমাধ্যম Salman Khan এর বিবাহ হয়ে গেছে বলে খবরও করেন বলে জানা গিয়েছে যা আসলে সত্যি নয়। 

6/8

ইউলিয়া ও সলমন

Salman Khan,  Iulia Vantur

 বলিউডের কিংবদন্তি অভিনেতা Helen এর ৮০তম জন্মদিনের পার্টিতে  Salman ও Iuliaকে একসঙ্গে দেখা গিয়েছে। এছাড়াও তাঁদেরকে একসঙ্গে বহু অনুষ্ঠানে দেখা গিয়েছে। 

7/8

Iulia কে গান করার জন্য পছন্দ করে ছিলেন Salman Khan

Salman Khan liked to sing Iulia

Roman কন্যা  Iulia Vantur, ‘Race 3’ ছবিতে  Iulia কে গান করার জন্য পছন্দ করে ছিলেন  Salman Khan   

8/8

Iulia Vantur এর সঙ্গে গোপন ছুটির পরিকল্পনা করেছিলেন Salman

Salman had planned a secret vacation with Iulia Vantur

সলমান খান অভিনীত 'ভারত'-এর শুটিং শুরু করার আগেই Iulia Vantur এর সঙ্গে গোপন ছুটির পরিকল্পনা করেছিলেন বলে গুঞ্জন ছিল। সলমানের এই বিশেষ বন্ধুর জন্মদিনে কি উপহার দেবেন ভাইজান? তা জানতেই অধীর আগ্রহে সলমন  অনুরাগীরা